বাংলা সিরিয়াল

‘সত্যের জয় সবসময়’, এক্কাদোক্কা ধারাবাহিকে অবশেষে নির্দোষ প্রমাণিত কুশল! বাবাকে নির্দোষ প্রমাণ করে রাধিকা মন জয় করল দর্শকদের

স্টার জলসা(Star Jalsha)র ওপর জনপ্রিয় ধারাবাহিক একাদোক্কা(Ekka Dokka)। শুরুর থেকে এই ধারাবাহিক দর্শকদের মধ্যে একটা আলাদাই প্রাধান্য পেয়েছে। মেডিকেল সাইন্স নির্ভর এই গল্প গড়ে উঠেছে দুটি পরিবারের মধ্যে। যে দুটি পরিবার একে অপরের চির শত্রু। এর মাঝেই বিয়ে হয়েছিল এই দুই পরিবারের ছেলে মেয়ে রাধিকা এবং পোখরাজের। তবে তাদের বিয়ের কারণ ছিল অন্য। তার বাবাকে নির্দোষ প্রমাণ করার জন্য পোখরাজের বাড়িতে গিয়েছিল বউ হয়ে। কারণ সেখানেই লুকিয়ে রয়েছে তার বাবাকে নির্দোষ প্রমাণ করার যাবতীয় তথ্য। আর সেই তথ্য হাতাতে পেরেছে রাধিকা।

যে কারণে অবশ্য চোর অপবাদ দিয়ে তাকে শ্বশুরবাড়ি থেকে দূর করে দেওয়া হয়েছে। কিন্তু যাবতীয় অপমান মেনে নিয়েছে রাধিকা একটাই কারণে নিজের বাবাকে নির্দোষ প্রমাণ করার জন্য। এবং নিজের বাবাকে নির্দোষ প্রমাণ করতে পাশে দাঁড়িয়েছে তার দিদি উকিল হয়। দীর্ঘদিন ধরে রাধিকার বাবা কুশল স্যারকে অন্যায় অপবাদ দিয়ে ফাঁসানো হচ্ছিল। অবশেষে তার জয়লাভ হয়েছে।

রাধিকা তার বাবাকে নির্দোষ প্রমাণ করতে পেরেছে। অপরদিকে দোষী সাব্যস্ত হয়েছে পোখরাজের দুই কাকা। জোরদার শাস্তিও পেয়েছেন তারা। সব মিলিয়ে দর্শকও যেন একটা জয়ের হাসি হাসলো। একজন নেটিজেন লিখেছেন,’ আজকের এক্কা দোক্কা সত্যমেব জয়তে।।সত্যের জয় সবসময়।কুশল মজুমদার এতদিন যা যা অভিযোগ, অপমান সহ্য করছিলেন বিনা অপরাধে তা থেকে আজ উনি মুক্ত হলেন।। ওনার হারিয়ে যাওয়া সন্মান উনি ফিরে পেলেন।। রাধিকা পারলো তার বাপি কে নির্দোষ প্রমাণ করতে। তার বাপির স্বার্থে করা বিয়েটা আজ সত্যি পূর্ণতা পেলো। আজ তো কুশল স্যার আর রাধিকারই দিন। আর দুই কাকা তাদের করা সমস্ত অন্যায় এর জন্য উপযুক্ত শাস্তি পেলো। তাদের দুই বছরের জেল দিয়েছে আদালত।।।ভীষণ ভীষণ ভালো হয়েছে এপিসোড আজ।। সবাই অবশ্যই টিভিতে দেখো কিন্ত রাত ৯টায় স্টার জলসায়’।

সব মিলিয়ে কুশল মজুমদারের জয় যেন গোটা দর্শকের জয়। এখন দেখার পোখরাজ কিভাবে আবার রাধিকাকে নিজের বাড়িতে সসম্মানে বাড়ি ফিরিয়ে আনে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh