বাংলা সিরিয়াল

‘সাধিকা টু প্রেমিকা’! ঈশান গৌরী এখন অতীত, এবার এন্ট্রি হবে শৈল মায়ের বয়ফ্রেন্ডের! ‘গৌরী এলো’ ধারাবাহিকের নতুন ট্র্যাক দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে সোশ্যাল মিডিয়া

‘গৌরী এলো’, জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি। ধারাবাহিকের মুখ্য চরিত্র ঈশান এবং গৌরীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি এবং অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। ধারাবাহিকের গল্পে দেখানো হচ্ছে মূলত ঈশান এবং গৌরী দুজনেই হরগৌরীর আশীর্বাদ ধন্য। সম্পূর্ণ ধারাবাহিকের ভিত্তিটাই আধ্যাত্মিকতায় মোড়া। কিন্তু ঈশান শহরের একজন শিক্ষিত ডাক্তার তাই সে কোনভাবেই এসব আজগুবি গল্প বিশ্বাস করে না। কিন্তু উল্টো দিকে গৌরী গ্রামের সাধারণ, সহজ, সরল মেয়ে যার অগাধ বিশ্বাস রয়েছে মা কালীর উপর।

এদের বিয়ের পর শ্বশুর বাড়ি এসে গৌরী জানতে পারে ঈশানের পিসি ভন্ডামি করছে। সে নাকি ভগবানের রূপ এই সমস্ত গাঁজাখুরি গল্প দিয়ে সে লোক ঠকাচ্ছে। প্রথম থেকেই শৈলমা আর তার বাবা মোটেই পছন্দ করতে পারত না গৌরীকে। পরে গৌরী যখন শৈলমায়ের সমস্ত ভন্ডামি শেষ করে দিল তখন তারা উদ্যত হয়ে উঠল যেনতেন প্রকারে গৌরীর ক্ষতি করতে। আদ্যোপান্ত এই নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। বরাবরের মতো এবারেও শৈল মায়ের মতো নেতিবাচক চরিত্রের দাপুটে অভিনয় করে অভিনেত্রী মন জয় করেছেন দর্শকের।

কিন্তু এখন সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে একসময় শৈল মাও এক সাধারণ মিষ্টি বাচ্চা মেয়ে ছিল। তখন তার জীবনেও একে অন্যের হাত ধরে পাশাপাশি হাঁটার মতো এক মনের মানুষ ছিল। সেই প্রেমিকের হাত ধরে সে কাটাতে চেয়েছিল সারা জীবন। এর আগেও ধারাবাহিকের গল্পে দেখানো হয়েছে তার খারাপ হওয়ার পেছনে একমাত্র হাত ছিল তার বাবার। এবারও একই ঘটনা দেখিয়ে দেখানো হলো যে বাবার চাপে পড়ে শৈলোমা মন্দির থেকেই বের হতে পারত না। ফলতো তার প্রেম কোন পরিণতি পায়নি। ধীরে ধীরে তার বাবা তাকে শৈল মা করে গড়ে তুলেছেন।

কিন্তু ধারাবাহিকের গল্পে হঠাৎ করেই এমন একটি ট্র্যাক আনায় নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় ট্রল করা হচ্ছে ধারাবাহিককে। তার প্রধান কারণ শৈলমায়ের চরিত্রটি মূলত নায়কের পিসির চরিত্র। তার উপরে প্রথম থেকেই ধারাবাহিকে তাকে একজন দাপটে খলনায়িকা হিসেবে দেখানো হয়েছে। এখন হঠাৎ করেই তার পুরনো স্মৃতি সব উঠে আসছে। তার প্রেমিকের কথা প্রেম জীবনের কথা মনে পড়ছে। সুতরাং এমন একটা মোড় ধারাবাহিকে ঘুরবে এটা কেউ ভাবতেও পারেনি। বলাবাহুল্য এবার যে শৈল মায়ের জীবনের মনের মানুষকে নিয়ে বেশ ভাল রকম মজা হতে চলেছে তা খুব ভালো মতোই বুঝে গিয়েছেন দর্শকেরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh