ভাইরাল

বিরাট মঞ্চে দাঁড়িয়ে দাদার সাথেই তালে তাল মিলিয়ে গান গাইছে বোন অমৃতা, দাদা অরিজিৎ সিং এর মতনই অসাধারণ কণ্ঠ

মুর্শিদাবাদের অচেনা শহরের সেই ছেলেটা আজ সকলের নয়নের মণি, বর্তমানে নিজের গানের জাদুতে সকলের হৃদয়ে রাজ করছেন যিনি, তিনি আর কেউ নন সকলের প্রিয় অরিজিৎ সিং। একদিন সুদূর মুর্শিদাবাদ থেকে কলকাতা তে ছুটে এসেছিলেন নিজের স্বপ্ন পূরণ করতে আর দাদার দেখানো পথেই হেঁটেছেন বোন অমৃতা সিং ও।

টলিউডে ইতিমধ্যেই নিজের পরিচয় গড়ে তুলেছে অরিজিৎ সিং এর বোন অমৃতা। তবে তার লক্ষ্য আরও বড়, দাদার মতোই সারা বিশ্বের মানুষের কাছে পৌঁছে যেতে চায় সে। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার মধ্যে অমৃতার গলায় গান শুনে মুগ্ধ দর্শকেরা। বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা ঋদ্ধি সেনের আগামী ছবি ‘বিসমিল্লাহ’ র গান গেয়েছেন অমৃতা। বিসমিল্লাহ ছবিতে ‘তোমাকে দেখিনি’ গানটি গেয়েছেন অমৃতা।

পরিচালক ইন্দ্রজিৎ দাশগুপ্ত এর আগামী ছবি বিসমিল্লাহর প্রচারের জন্য সারেগামাপার মঞ্চে পুরো টিমের সঙ্গে এসেছিলেন অমৃতা। সেখানেই গানের দুটো লাইন দিয়ে শোনান তিনি মঞ্চে। অমৃতার সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন ইন্দ্রজিৎ দাশগুপ্ত নিজে। তিনি বলেন ওদের পরিবারের উপর ঈশ্বরের আশীর্বাদ রয়েছে ভাইবোন দুজনেই অসাধারণ গান গায়। সকলেই ওদের গান মুগ্ধ হয়ে শোনে। অমৃতার আসল পরিচয় জানার পর দর্শকেরা ও মুগ্ধ হয়ে তার গান শোনেন এবং সত্যি ভাই বোন দুজনের গলাতেই যে জাদু রয়েছে তা স্পষ্ট হয় এই দিন।

চার বছর আগে টলিউডের জনপ্রিয় ছবি জেনারেশন আমি ছবির হাত ধরেই পরিচিতি ঘটেছিল অমৃতার। তারপরে দাদার সঙ্গে বলিউডে বেশকিছু গান করেছেন তিনি। সম্প্রতি বিসমিল্লাহ ছবির গান গেয়েছেন। বোনের গাওয়া গানের প্রচার করেছেন অরিজিৎ নিজে। সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে গানের লিংক শেয়ার করে সকলে কাছে আবেদন জানিয়েছেন গান শোনান এবং তার বোনের জন্য আশীর্বাদ চেয়ে নিয়েছেন সকলের কাছ থেকে।

২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয় অমৃতা। বর্তমানে তিনি অমৃতা সিং মজুমদার। সোশ্যাল মিডিয়া খুব একটা অ্যাক্টিভ নয় অমৃতা। বেশিরভাগ সময় গান সংক্রান্ত পোস্টটি করে থাকেন অমৃতা।

Back to top button