টলিউড

পার্টিতে গিয়ে যশের কোলে বসে লোক দেখানো ভালোবাসা দেখালেন নুসরত, সকলের সামনে অশ্লীলতার মাত্রা ছাড়ালেন সংসদ অভিনেত্রী, আবারো সমালোচনার মুখে দাড়িয়ে, কটাক্ষের শিকার নুসরাত

নিজেই যশ আর নুসরতের সম্পর্ক নিয়ে এর আগে অনেক কথাই ছড়িয়েছে। নুসরতের নকল বিয়ে করা, যশের সাথে লিভ ইন সম্পর্ক ইত্যাদি নিয়ে একসময়ে বেশ চর্চায় ছিলেন দুজনেই। রাজ্যের শাসক দলের প্রতিনিধি হয়ে নুসরতকে‌ নিয়ে এত কন্ট্রোভার্সি তৃনমূল কংগ্রেসের অনেকেরই নাপসন্দ। তবে কন্ট্রোভার্সি তাঁদের পিছন ছাড়ছেই না। আরও একবার সোশ্যাল মিডিয়ায় কথা হচ্ছে তাঁদের নিয়ে। আর এইবারে কথা হচ্ছে তাঁদের পিডিএ (অর্থাৎ পাবলিক ডিসপ্লে অফ এফেকশন) নিয়ে।

রাজ শুভশ্রীর এক পার্টিতে আমন্ত্রিত ছিলেন টলিউডের অনেকেই। ‘মিঠাই’ খ্যাত উচ্ছেবাবু ওরফে আদৃত রায়কেও দেখা গিয়েছিল সেই পার্টিতে। উপস্থিত ছিলেন সারেগামাপা খ্যাত অনেকেও। খোলা গলায় গান করতে দেখা যায় অদিতি মুন্সীকেও। উপস্থিত ছিলেন অভিনেতা সোহম এবং মিমি চক্রবর্তীও। সকলেই বসে ছিলেন নিজের নির্দিষ্ট আসনে। লম্বা লম্বা হলুদ ভেলভেট কাপড়ের সিঙ্গেল সোফা ছিল সেখানে। কয়েকজনকে দাঁড়িয়ে থাকতেও দেখা যায় সেখানে।

তবে আন্দাজ করুন যশ নুসরত এই পার্টিতে এমন কি করল যে কথা শুরু হয়েছে তাঁদের নিয়ে! আসলে অভিনেত্রী নুসরত বসেছিলেন যশের কোলে। ঠিক পড়ছেন ভরা পার্টিতে যেখানে তৃনমূলের বিধায়করাই ভর্তি ছিলেন, সেখানে নুসরতের এমনাবস্থায় যশের কোলে বসে থাকাকে অনেকেই খারাপ চোখে দেখছেন। ভাইরাল সেই ভিডিওতে অনেকে সরাসরি ভুল করেছেন নুসরত বলেও জানিয়ে দিয়েছেন। মজা করে নাকি সত্যি সত্যি বোঝা দায়, তবে একজন অভিনেত্রীকে “ব্যাড গার্ল” বলেও সম্বোধন করেছেন।

এই পাবলিক ডিসপ্লে অফ এফেকশনকে খুব কম মানুষই ভালো চোখে দেখেন, তবে বেশিরভাগ মানুষের মতে এই “লোক দেখানো ভালোবাসা”। রাস্তাঘাটে অচেনা ছেলেমেয়েরা এমন করলে নানান কথা শোনে, সেখানে যশ আর নুসরতের মতো এমন পপুলার ফিগার যদি এমনটি করে থাকেন, তবে ইউথ কি শিখবে বলে প্রশ্ন তুলেছেন অনেকে। পার্টিতে আরো অনেক জুটি ছিল যাদেরকে এমনটি করতে দেখা যায়নি, তাই ভরা পার্টিতে নুসরতের যশের কোলে বসার মুহূর্তটিকে নিয়ে অনেকেই সমালোচনা করেছেন।

Back to top button