বাংলা সিরিয়াল

সংজ্ঞা ফেরেনি, বাম চোখ ধীরে ধীরে হাত-পা নাড়ানোর চেষ্টা করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, এখন কেমন আছেন?

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। যার জন্য এখন গোটা বাংলার মানুষ প্রার্থনা করছে। তার দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করছেন। বর্তমানে তিনি হাওড়ার একটি নামী বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানে ভেন্টিলেশনে রাখা হয়েছে তাকে। ডাক্তারদের কড়া নিরাপত্তার মধ্যে রয়েছেন ঐন্দ্রিলা।

মঙ্গলবার রাতে হঠাৎই ব্রেন স্টকে আক্রান্ত হবার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে ঐন্দ্রিলা কে। জানে গিয়েছে মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়েছে তার। যার কারণে তার শরীরের একটা দিন অবশ হয়ে গিয়েছে। জ্ঞান ফিরছিল না ঐন্দ্রিলার। কোমায় চলে গিয়েছিলেন অস্ত্র প্রচারের পর। তবে ২৪ ঘন্টার মধ্যে দেখা গিয়েছে চোখ মেলে তাকিয়েছেন অভিনেত্রী। কিন্তু বিপদ কতটা কেটেছে তা এখনো জানা যায়নি।

ডাক্তার জানিয়েছেন ঐন্দ্রিলা ধীরে ধীরে চোখ মেলে তাকানোর চেষ্টা করছে। শরীরের বাম দিক নাড়ানোর চেষ্টা করছে। তাই ঐন্দ্রিলা কে বর্তমানে ভেন্টিলেটর সাপোর্ট থেকে বের করে এনে স্বাভাবিকভাবে যাতে অভিনেত্রী শ্বাস-প্রশ্বাস নিতে পারেন সেই ব্যবস্থা করছেন হাসপাতাল কর্তৃপক্ষ। মঙ্গলবার দিন থেকে ঐন্দ্রিলার পাশে রয়েছে প্রেমিক সব্যসাচী আর তার পরিবারের লোকজন। এছাড়াও হাজার হাজার মানুষের প্রার্থনা রয়েছে ঐন্দ্রিলার সাথে। অভিনেত্রী একজন লড়াকু নারী সেটা আমরা প্রত্যেকেই জানি। দু দুবার ক্যান্সারে আক্রান্ত হবার পরেও কঠিন লড়াইয়ের করে ফিরে এসেছেন মৃত্যুর মুখ থেকে।

সোশ্যাল মিডিয়াতে দিন কয়েক আগে সব্যসাচী একটি পোস্ট শেয়ার করেন সেখানে তিনি লিখেছিলেন ‘ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।’

Back to top button