বাংলা সিরিয়াল

‘এতদিনে গৌরীর হাপুস নয়নে কাঁদা সার্থক হলো‌ কারণ ভক্তরা আবেদন করেছে গৌরী মায়ের অশ্রু জল তারা সংগ্রহ করতে চায় সেই অশ্রু জল নাকি তাদের জন্য শুভ!’-গৌরী এলো ধারাবাহিকের এপিসোড নিয়ে ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে গৌরীকে ঘর থেকে মন্দিরে আসন পেতে প্রতিষ্ঠা করেছে গৌরীর ছোটো দাদু। এই ধারাবাহিকে প্রথম থেকেই গৌরীর মধ্যে নানান রকম দেবীত্ব শক্তির প্রকাশ দেখানো হয়েছে, গৌরীকে ঘোমটা কালীর অংশ রূপে প্রেজেন্ট করা হয়েছে এবং ঈশানকে মহাদেবের অংশ রূপে তুলে ধরা হয়েছে।

তবে সম্প্রতি এই ধারাবাহিকে যে ট্রাক এসেছে সেখানে দেখা যাচ্ছে যে গৌরী সাক্ষাৎ দেবী হয়ে উঠেছে এবং তার কপালের উপর ত্রিনয়ন দৃশ্যমান হয়ে উঠেছে, তাকে সবাই দেবী ঞ্জানে পুজো করছে। ঘর সংসার ছেড়ে গৌরী মন্দিরের মধ্যে রয়েছে আর এইসব কাণ্ডকারখানা দেখে শৈল রাগে আত্মহত্যা করতে ছুটেছে।

স্বাভাবিকভাবেই এইসব এপিসোড দেখে নেটিজেনদের মধ্যে এক অংশের মানুষ রীতিমতো বিরক্ত হয়ে গেছে। তারা বলছে যে দুর্গা বা অন্যান্য ধারাবাহিকে দুর্গাকে শুভ শক্তির প্রতিনিধি হিসেবে প্রেজেন্ট করা হয়েছিলো , তাকে মায়ের একজন ভক্ত হিসেবে দেখানো হয়েছিল যার কথা মা শোনেন। কিন্তু গৌরী এলো তো দেখানো হচ্ছে গৌরীর মায়ের প্রতিনিধি নয় গৌরী সাক্ষাৎ মা এটা মেনে নেওয়া যাচ্ছে না! স্বাভাবিকভাবেই তাই এই সমস্ত এপিসোড গুলি ট্রোল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

একজন নেটিজেন গৌরীর এইসব এপিসোড দেখে বিরক্ত হয়ে লিখেছেন, “ গৌরী মায়ের পুজো হচ্ছে ভক্তরা চারপাশে বসে রয়েছে মাকে ঘিরে গাঁ জা র নৌকা পাহাড় ছেড়ে মহাকাশে চলে গেছে গৌরী এলোতে তবে এতদিনে গৌরীর হাপুস নয়নে কাঁদা সার্থক হলো কারণ ভক্তরা আবেদন করেছে গৌরী মায়ের অশ্রু জল তারা সংগ্রহ করতে চায় সেই অশ্রু জল নাকি তাদের জন্য শুভ”

Back to top button