বাংলা সিরিয়াল

‘ক্রাশ আর ভালোবাসার দ্বন্দ্বে দাঁড়িয়ে আছে লালন তবে অনুজ চরিত্রের কোন আগা মাথা নাই!’-লালনের চরিত্রকে জাস্টিফাই করা গেলেও অনুজের চরিত্রকে জাস্টিফাই করতে পারছেন না নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় দুই ধারাবাহিক হলো ধূলোকণা আর আর গুড্ডি। একটি ধারাবাহিক বেশ কয়েকবার বেঙ্গল টপার হয়েছে আর অন্য ধারাবাহিক টি শুরু থেকেই বেশ জনপ্রিয়। তবে এই দুই ধারাবাহিকের মধ্যে অনেক ক্ষেত্রে মিল রয়েছে। প্রথম থেকে এই দুই ধারাবাহিকের কাহিনী সম্পূর্ণ আলাদা হলেও বর্তমানে দেখা যাচ্ছে এই দুই ধারাবাহিকের কাহিনীর মধ্যে কিছু কিছু মিল রয়েছে।

ধুলোকণা শুরু হয়েছিল কিছু নিম্নবিত্ত মানুষদের জীবনী নিয়ে, অন্যদিকে গুড্ডি সিরিয়ালে একটি মেয়ের জীবন সংগ্রাম দেখানো হতো, যে আইপিএস অফিসার হওয়ার স্বপ্ন দেখতো। কিন্তু কোথা থেকে দুই ধারাবাহিকের গল্প ঘেঁটে এখন দুই ধারাবাহিকেই দেখানো হয় নায়কের সমস্যা।

গুড্ডি ধারাবাহিকের নায়ক অনুজ শিরিনকে বিয়ে করার পর গুড্ডির প্রতি দুর্বলতা অনুভব করছে এমনকি গুড্ডির সাথে রাত‌ও কাটিয়েছে আর কখনো সে বলছে শিরিনকে ছাড়া তার পক্ষে সম্ভব নয় কারণ সেটা অধর্ম হবে কখনো আবার দেখা যাচ্ছে সে গুড্ডির সাথে সংসার করতে চাইছে।

অন্যদিকে ধুলোকণায় দেখানো হচ্ছে স্মৃতি ফিরে আসার পর লালন প্রথমে ফুলঝুরির কাছেই চলে যেতে চায় এবং তার সাথে সংসার করতে চায়। কিন্তু পরবর্তীতে সে মনে মনে তিতিরের প্রতি দুর্বলতা বোধ করে এবং তিতিরের কাছে গিয়ে বলে সে তিতির কে মিস করছে।

এই নিয়ে একজন নেটিজেন লিখেছেন,“ লীনা পিসি পুরুষ মানুষের দুর্বলতা ফুটিয়ে তুলেছেন লালনকে দিয়ে ভিন্ন ভিন্ন ভাবে। এখানে ক্রাশ আর ভালবাসার ভেতরে জটিল সমীকরণ আরো জটিল ভাবে ফুটিয়ে তুলছেন। তবে অনুজের কথা জানিনা, তার কোন আগা মাথা নাই।”

Back to top button