বাংলা সিরিয়াল

দীপা অথবা দীপার সন্তানের মধ্যে একজনকেই বাঁচানো যাবে! অন্যদিকে রাস্তায় এক্সিডেন্ট হলো সূর্যর? আর কি কোনদিন এক হবে সূর্য আর দীপা? অনুরাগের ছোঁয়ার ধামাকাদার প্রোমো হাজির

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সম্প্রতি এই ধারাবাহিকের নায়ক সূর্য দীপাকে ভুল বুঝেছে এবং এই সবটা হয়েছে মিশকার ষড়যন্ত্রে। মিশকা সূর্যকে ভুল বুঝিয়েছে যে দীপার গর্ভে অন্যের সন্তান। এই মারাত্মক অভিযোগ সূর্য আনায় বাড়ি থেকে বেরিয়ে গেছে দীপা এবং তার পাশে দাঁড়িয়েছে তার শাশুড়ি লাবন্য সেনগুপ্ত। লাবণ্য জানিয়েছে দীপা উপযুক্ত সম্মান পাওয়ার পরই যেন এ বাড়িতে ফিরে আসে।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন ট্রাক এসেছে যেখানে দেখা যাচ্ছে যে দীপা কে মিশকার ষড়যন্ত্রে লেডিস হোস্টেল থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে এবং অনাথ আশ্রমের কাজটাও দীপার চলে গেছে। ঠিকমত নিজের খাবারটুকু এখন জোগাড় করতে পারছে না দীপা। নিজের খাবার জোগাড় করার জন্য তাই তাকে দীন দুঃখীর লাইনে গিয়ে দাঁড়াতে হচ্ছে।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো এসেছে। সেই প্রোমোতে দেখা যাচ্ছে যে, দীপার সন্তান জন্ম দেওয়ার সময় আগত। এই মুহূর্তে দাঁড়িয়ে দীপা কে একটি কঠিন সিদ্ধান্ত নিতে হবে, কারণ ডাক্তার জানাচ্ছে মা অথবা সন্তানের মধ্যে কেউ একজন বাঁচবে। অন্যদিকে লাবণ্য চাইছে দুজনেই সুস্থ ভাবে বাঁচুক আর দীপার জন্য হাহাকার করতে করতে সূর্য রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে।

একজন নেটিজেন যেমন এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ হয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“ অনুরাগের ছোঁয়া ধামাকা প্রোমো দিয়েছে দীপার লেবার pain উঠেছে, ডাক্তার বলেছে, মা অথবা বাচ্চার মধ্যে যে কোন একজনকে বাঁচানো যাবে
দীপা – আমার সন্তানকে বাঁচাবেন ম্যাডাম অন্যদিকে সূর্য রাস্তায় আসছিল মাঝরাস্তায় একসিডেন্ট হয়

তারপর প্রোমোতে বলল – আবার কবে এক হবে সূর্য দীপা ??আবার কি কোনদিন এক হতে পারবে সূর্য দীপা??
BGM – দিল জুড়ে বিনা হি টুট গেয়ে.…”

Back to top button