বলিউড

প্যান্ট না পরে শুধুমাত্র শার্ট পরেই রাস্তায় বেরিয়ে পড়লেন মালাইকা আরোরার বোন অমৃতা আরোরা, সোশ্যাল মিডিয়া ভিডিও ভাইরাল হতে ট্রোলের মুখোমুখি হলেন অভিনেত্রী

বলিউডের অন্যতম ফ্যাশন জিভা মালাইকা আরোরা কে তো আমরা প্রত্যেকেই চিনি। বয়স ৫০ এর কাছাকাছি তবে এখনো নিজের ফিগার গ্ল্যামার দারুন সুন্দর হবে মেনটেইন করছে। তাকে দেখে বোঝার উপায় নেই যে অভিনেত্রীর এত বছর বয়স। অভিনেত্রীর মতো অভিনেত্রীর বোন অমৃতা ও গ্ল্যামার জগতের সঙ্গে যুক্ত। মাঝেমধ্যেই বিভিন্ন ছবি ভিডিও আপলোড করেন নিজের instagram একাউন্ট থেকে। রূপে দিদি মালাইকার থেকে কোন অংশে কম যান না অমৃতা আরোরা। ইন্ডাস্ট্রিতে পরিচিতি রয়েছে বলেই হামেশাই তাকে পাপারাজিতদের ক্যামেরাবন্দি হতে দেখা যায়। সম্প্রতি সেরকমই একটি ভিডিও ভাইরাল হল অভিনেত্রীর। যেখানে অভিনেত্রী কে প্যান্ট ছাড়া শুধুমাত্র শার্ট পরে রাস্তায় বেরিয়ে পড়তে দেখা গিয়েছে।

সম্প্রতি মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে স্বামী এবং সন্তান নিয়ে নৈশ ভোজ সারতে গিয়েছিলেন অমৃতা। তার পরনে ছিল নিয়ন রঙ্গের একটি ওভার সাইজ শার্ট। তবে নিম্নাঙ্গে কোন পোশাক ছিল না। প্যান্ট ছাড়াই শুধু শার্ট পড়ে রাস্তায় বেরিয়ে পড়েছিলেন তিনি। অভিনেত্রী এই ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকেই অভিনেত্রীকে তার দিদি মালাইকার সঙ্গে তুলনা করেছেন। অনেকেই বলেছে তিনি কি নিজের দিদির ট্রেন্ড ফলো করছেন দিদির মত স্টাইলিশ। আবার অনেকেই নেতিবাচক কমেন্ট করেছেন অনেকে বলেছেন অমৃত হয়তো প্যান্ট পড়তে ভুলে গিয়েছে।

খুব শীঘ্রই তাকে হটস্টারের ‘আরোরা সিস্টার্স’-এ দিদি মালাইকার সঙ্গে দেখা যাবে। সেখানে অমৃত এবং মালাইকা তাদের জীবনের নানা গোপন তথ্য তুলে ধরবেন। আগামী ৪ঠা ডিসেম্বর থেকে এই শো ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে। অমৃতা বলিউডের বেশ কিছু ছবিতে অভিনয় করলেও খুব একটা জনপ্রিয়তা পাননি দিদির মত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তিনি বেশি জনপ্রিয়।

Back to top button