বলিউড

নিজের পরবর্তী ছবি ‘এমার্জেন্সি’ শুটিং করতে গিয়ে পাহাড়ি ঝরনার পাথরের উপর উল্টে পড়লেন অভিনেত্রী কঙ্গনা রানাউত, বাঁচলেন বড় দুর্ঘটনার হাত থেকে

বলিউডে কঙ্গনা রানাউত অভিনীত শেষ ছবি মুক্তি পেয়েছিল ‘ধাকড়’। তবে সেই ছবি সিনেমা হলে বাজে ভাবে মুখ থুবড়ে পড়ে। দর্শকমহলে একেবারে জনপ্রিয়তা পায়নি এই ছবি। তবে বর্তমানে পুরনো ছবির ব্যর্থতা ভুলে নিজের আগামী ছবি ‘এমারজেন্সি’ নিয়ে ব্যস্ত অভিনেত্রী।

ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে কঙ্গনা কে। এছাড়াও ছবির পরিচালনা এবং প্রযোজনার দায়িত্ব রয়েছে তার কাঁধে। সুতরাং এই ছবিতে একগুচ্ছ দায়িত্ব রয়েছে কাঙ্গনার উপর, সেইজন্য অভিনেত্রী এখন দারুন ব্যস্ত। কিছুদিন আগেই ছবির শুটিং এর জন্য অসমে পৌঁছেছেন অভিনেত্রী। শুটিং শুরুর আগেই লোকেশন রেডি করতে নিজের পুরো টিমকে নিয়ে ঘুরে বেড়ালেন অভিনেত্রী। অসমের পাহাড়ি নদীর ধারে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে কাঙ্গনা কে। সেখানে গিয়ে আরেক কান্ড ঘটিয়েছেন অভিনেত্রী।

নিজের ইন্সটাগ্রামে এ সেই মুহূর্তে তুলে ধরেছেন কঙ্গনা। ভিডিওটিতে অভিনেত্রীকে অলিভ কালারের জ্যাকেট এবং স্কিন ফিট প্যান্টে দেখা গিয়েছে। নদীর উপরে রাখা পাথরগুলিতে লাফিলাপি পা দিয়ে এগিয়ে চলেছেন কঙ্গনা। তারপরেই হঠাৎ দেখা গেল পাথরে পা রাখার সময় ব্যালেন্স রাখতে না পেরে জলের উপর উল্টে পড়ে গেলেন অভিনেত্রী, পুরো ভিজে গেলেন জলে। আর সেই ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘এটাই ঘটে যখন তুমি একটু বেশিই উত্তেজিত থাকো’।

এই ছবি তৈরি হচ্ছে কঙ্গনার প্রযোজনা সংস্থা ‘মনিকর্ণিকা’ ফিল্মসের ব্যানারে। এর আগে অভিনেত্রীর এই প্রযোজনা সংস্থা থেকে ‘দ্যা কুইন অফ ঝাসি’ ছবি মুক্তি পেয়েছিল। তবে এই প্রথমবার প্রযোজনা, পরিচালনার কাজ একার হাতে সামলাচ্ছেন কাঙ্গনা। তাই স্বাভাবিকভাবেই অভিনেত্রীর কাছে খুব বড় একটি চ্যালেঞ্জ। এই ছবিতে কঙ্গনাকে দেখা যাবে আমাদের দেশের একমাত্র মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে।

এই ছবি চিত্রনাট্য লিখেছেন রীতেশ শাহ। অভিনেত্রী আগেই জানিয়ে দিয়েছেন যে এই ছবি ইন্দিরা গান্ধী ঘোষিত দেশের জরুরি অবস্থার প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবি, ইন্দিরার বায়োপিক নয়। ১৯৭৫ সালের ২৫ জুন থেকে ১৯৭৭ সালের ২১ মার্চ পর্যন্ত, টানা ২১ মাস ভারতে জারি হয়েছিল জরুরি অবস্থা। সেই সময় প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধি। এই ছবিতে কঙ্গনা রানাউত ছাড়াও দেখা যাবে অনুপম খের, মহিমা চৌধুরী, সতীশ কৌশিক, শ্রেয়াস তালপেড়ের মতো অভিনেতাদের।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Back to top button