ভাইরাল

‘আজীবন আমরা ঋণী থাকব’ – মাঝ আকাশে উড়তি বিমানে অসুস্থ অন্তরার মা! এমারজেন্সি ল্যান্ডিং এর পরে বিমান সেবিকার সেবায় মুগ্ধ বাংলার গায়িকা

অন্তরা নন্দী, ইতিমধ্যেই বাংলার এই মেয়ে গানের জগতে বেশ নাম করে ফেলেছে। এ আর রহমানের সুরে গান গেয়েছেন এই বঙ্গ তনয়া। মাত্র এই কিছু সময়ের মধ্যেই তাঁর ফলোয়ারের সংখ্যা প্রচুর। তবে এবার এই তারকার পরিবারের উপরে বয়ে গেল একটা মস্ত ঝড়। তবে সেটা সক্ষম হয়েছেন নন্দী পরিবার।

গত ১৯ শে এপ্রিল বেনারসি যাওয়ার পরে আজমকাই অসুস্থ হয়ে পড়েন অন্তরার মা জুঁই নন্দী। পরিস্থিতি বেগতিক থাকায় মাঝ আকাশের উড়তি বিমানকে রায়পুরে এমার্জেন্সি ল্যান্ডিং করিয়ে দেওয়া হয়। সমস্ত ঘটনা গায়িকা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি জানান একাই ট্রাভেল করছিলেন তাঁর মা। হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পড়েন।

জরুরি অবতরণের পর গায়িকার মাকে বিমান সংস্থার এক কর্মী হাসপাতালে ভর্তি করেন। তিনি হলেন রায়পুরের ইন্ডিগো এয়ার লাইসেন্স অ্যাসিস্ট্যান্ট সিকিউরিটি ম্যানেজার দীপিকা। তাঁর কাছ থেকেই মায়ের অসুস্থতার খবর পেয়েছিলেন। তবে বোন অঙ্কিতা বা বাবা কারো সাথেই যোগাযোগ করে উঠতে পারেননি তিনি। তাঁর মায়েরই অসুস্থতার খবর নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দীপিকাকে ধন্যবাদ জানিয়েছেন গায়িকা।

তিনি লিখেছেন, ‘দীপিকাজি সারাক্ষণ আমার সঙ্গে যোগাযোগ রেখেছিলেন… বাবা ওইদিন বিমান ধরে সন্ধ্যায় রায়পুর পৌঁছান। নিজের ডিউটি শেষ হওয়ার পরেও দীপিকাজি মায়ের খেয়াল রেখেছেন হাসপাতালে, ওঁনার সিনিয়ররা তাঁকে বাড়ি যাওয়ার অনুরোধ করলেও উনি যাননি। এমনকি পরদিনও হাসপাতালে পৌঁছে মায়ের খোঁজখবর নিয়েছেন। আজকের দিন যখন কেউ কারুর পরোয়া করে না, সেখানে পরিবারের মতো আমার মাকে আগলে রেখেছিলেন দীপিকাজি, এর জন্য অসংখ্য ধন্য়বাদ। আজীবন আমরা ঋণী থাকব’।

অন্তরার এই পোস্ট দেখামাত্রই দীপিকার প্রশংসায় ইচ্ছে করেছে সোশ্যাল মিডিয়া। একজন যেমন দীপিকার মতো মানুষ সম্পর্কে লিখেছেন, ‘ভাগ্যিস আজকের দিনেও দীপিকার মতো মানুষেরা আমাদের সমাজে আছে’। আরেকজন আবার দীপিকার মানবিকতার পরিচয় এর খাতিরে লেখেন, ‘সত্যি প্রশংসনীয় কাজ করেছেন দীপিকাজি, ওঁনাকে স্যালুট’। জানা যায় আগে থেকেই বমি হচ্ছিল গায়িকার মায়ের। এরপরেই আরো অসুস্থ হয়ে পড়েন তিনি। মূলত হিটস্ট্রোকের শিকার হয়েছিলেন তিনি। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ তবে বিশ্রামে আছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh