বলিউড

এবারের ঈদেও কি ভাইজান ব্যর্থ? নতুন ছবিতে অ্যাকশন, স্টারকাস্ট জম্পেশ থাকলেও চলল না ছবির জাদু!

আরো একটি ফ্যামিলি ফিল্ম, তবে ‘হাম আপকে হ্যাঁয় কৌন’-এর মতোন নয়, বরং ফ্যামিলি অ্যাকশন। প্রত্যেক বছরের মতো সলমান খান ঈদে তাঁর ভক্তদের উপহার দেন একটি নতুন ছবি, সেই ট্রেন্ড ফলো করে এবারের নতুন উপহার ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি। ছবির ট্রেলার দেখে পছন্দ হয়েছে বলেই বোঝা যাচ্ছে ভক্তদের, কারণ ছবির ট্রেলার মাত্র ১১ দিনেই ভিউ পেয়েছে ৪৪ মিলিয়ন অর্থাৎ ৪ কোটি ৪০ লক্ষেরও বেশি।

রিপোর্ট অনুযায়ী ছবির বাজেট জানা গেছে ২২৫ কোটি, আর হবেই বা না কেন? ছবিতে রয়েছে ভরপুর অ্যাকশন। তাছাড়াও রয়েছে নামী দামী তারকারাও। সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির দাগ্গুবতি ভেঙ্কটেশ এবং খলনায়ক হিসেবে দেখা যাবে জাগাপথি বাবুকে। তবে এত কিছুর পরেও ছবি হার মানল স্ক্রিপটিং-য়ে। সলমান খানের প্রযোজনা সংস্থা বরাবরই স্ক্রিপটিং-য়ের ওপরে জোর না দিলেও মন খুলে খরচা করেছেন তারকাদের পেছনে। কমার্শিয়াল ছবির জন্যই সলমান জনপ্রিয় তাঁর ভক্তদের মাঝে।

ছবিতে এরপর রয়েছে শহনাজ গিল, রাঘব জুয়েল, পুজা হেগড়ে, সিদ্ধার্থ নিগম, পালক তিওয়ারি, মালবিকা শর্মা, ভূমিকা চাওলা প্রমুখ। ভূমিকা চাওলার নাম শুনে যদি ভাবেন দেখানো হবে ‘তেরে নাম’এর জুটিকে তবে ভুল, কোনোরকম কেমিস্ট্রিই দেখানো হয়নি তাঁদের। সলমান ছবিতে জুটি বেঁধেছে পুজা হেগড়ের সাথে।

ছবিতে দাগ্গুবতি এবং জাগাপথির মতো বিগ টাইমাররা থাকলেও ইন্টারভালের আগে অবধি ঠিকমতো দেখানো হয়নি তাঁদের, তবে পরের অংশে ভালোই স্ক্রিন টাইম পেয়েছেন তাঁরা। ছবিতে রয়েছেন ভিজেন্দর সিং, তবে ঠিক মতোন অভিনয় দক্ষতা দেখাতে তিনি পারেননি, উঠেছে প্রশ্ন। ছবিতে সতীশ কৌশিকের মতো অভিনেতা থাকলেও ঠিক করে ব্যবহার করতে পারেননি তাঁকে পরিচালক।

তবে ঈদে সলমান খানের ছবি দেখে অনুরাগীদের ঈদ বেশ ভালোই কাটে‌। তবে বাজেট ভারী হলে ব্যবসাও করতে হবে ছবিকে তেমন, তবে কাহিনী, চিত্রনাট্য আর অভিনয় দেখে কতটা কি ব্যবসা করবে ছবি তা নিয়ে সন্দেহ আছে। তবে একথা বলা যায় অ্যাকশন ফিল্ম আপনার ভালো লেগে থাকলেও সলমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটিও পছন্দ হবে আপনাদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh