বলিউড

শেষমেষ কপিলের পরিবারকে অপমান করে বসলেন রাফতার! আর চুপ থাকবেনা কপিল, ভয় পাচ্ছেন ভক্তরাই

বলিউড (Bollywood)ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম কপিল শর্মা(Kapil Sharma)। যার জনপ্রিয় অনুষ্ঠান কমেডি নাইটস উইথ কপিল(Comedy Nights With Kapil)। এই অনুষ্ঠানে মুখ দেখিয়েছেন অসংখ্য তারকা। তবে দীর্ঘদিন ধরে চলে আসা এই অনুষ্ঠানকে আর অনুষ্ঠান বলে মনে করেন না কপিল নিজে। নিজেই জানিয়েছিলেন এই অনুষ্ঠানটা একটা পরিবার হয়ে গেছে তার।

শাহরুখ সালমান এছাড়া অন্যান্য প্রথম সারির অভিনেতারা বারবার নিজেদের ছবির প্রোমোশনের জন্য কপিলের অনুষ্ঠানকেই বেছে নেন। কারণ ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এই শোয়ের। তবে এবার কপিলের শো নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন র‍্যাপার রাফতার। রীতিমতো ক্ষোভ উপড়ে দিয়েছেন শো সম্পর্কে।

তবে রাফতার নিজেও একাধিকবার এই অনুষ্ঠানে এসেছিলেন। তবে আচমকা কেন এই শো নিয়ে এখানে মন্তব্য করে বসলেন তিনি? সেই প্রসঙ্গে যদিও যথাযথ উত্তর দিয়েছেন তিনি। জানিয়েছেন,’ আসলে কি হয় আমি একটা কাজ করলাম। তারপর আমি কপিলের অনুষ্ঠানে আসার আমন্ত্রণ পেলাম। আর ওখানে যাওয়া মানেই প্রমাণ করা যে আমার বিরাট কিছু একটা হয়েছে’। পাশাপাশি এই অনুষ্ঠানে নিজেই নিজেকে বোকা বানায় এমন কথাও বলেছেন তিনি। হিন্দিতে যাকে বলে শোশেবাজি।এর মধ্যে দিয়েই জনতার সম্মান বেড়ে যায়। নিজেকে অনেক বড় লাগে। বাবা-মায়েরাও ভাবে যে ছেলে মেয়ে কপিলের অনুষ্ঠানে গেছে তার মানে বিশাল কিছু হয়েছে।

যদিও কপিল এখনো পর্যন্ত কোনো পাল্টা মন্তব্য করেননি। তবে তিনি যে ছেড়ে কথা বলবেন না তার পরিবারকে টানা হয়েছে বলে সে কথা কিন্তু সকলেরই জানা। আপাতত ভক্তরা দিন গুনছেন কপিলের মোক্ষম জবাবে প্রসঙ্গত কিছুদিন আগেই শোনা গিয়েছিল এবার পরিবারের সঙ্গেই সময় কাটাতে চান কপিল। তাই এই অনুষ্ঠান থেকে কিছুদিনের বিরতি নিতে চান তিনি। এমনকি অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে এই অনুষ্ঠান তার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা।

জুন মাসে শেষ পর্বটি সম্প্রচার হবে তারপর কিছুদিন বিশ্রাম নেবেন কপিল। জুলাইতে আমেরিকাতে তার লাইভ শো রয়েছে আপাতত সেই নিয়ে ব্যস্ত কপিল। যদিও সম্প্রতি ইটি টাইমসের তরফে এক সাক্ষাৎকারে কপিল নিজেই জানিয়েছেন আমেরিকা গিয়ে তার দলের সঙ্গে ঠিক করে সিদ্ধান্ত নেবেন অনুষ্ঠান নিয়ে।

২০১৬ থেকে শুরু হয় দ্য কপিল শর্মা শো। ধীরে ধীরে দীর্ঘ সাত বছরের দর্শকদের বিপুল একটা অংশ অনুষ্ঠানের ভক্ত হয়ে গিয়েছে। গোটা ভারতে ছড়িয়ে রয়েছে অসংখ্য ভক্ত। শাহরুখ থেকে সালমান বলিউডের প্রত্যেক তাবর তাবর অভিনেতারা সারাদিনের ক্লান্তি মেটাতে কফির কাপে চুমুক দিতে আসেন। তাই অনুষ্ঠান বন্ধ হওয়ার খবরে দুঃখ অনেকেরই হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh