টলিউড

ইউরোপ- আমেরিকা- মরু শহর ছেড়ে এবার তীর্থযাত্রায় মন দিলেন রচনা ব্যানার্জি! হরিদ্বার গিয়ে ভগবানের পায়ে সঁপে দিলে নিজেকে! তাও কটাক্ষের খোঁচা পিছু ছাড়লো না

টলিউড(Tollywood) ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীদের মধ্যে একেবারে প্রথমে যার নাম আসে তিনি হলেন রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। বাংলা সিনেমার জগতে একটার পর একটা হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বাংলা ইন্ডাস্ট্রিতে তার অনুরাগের সংখ্যা নেহাত কম নয়।

তবে শুধুমাত্র যে বাংলা ছবি এমনটা একেবারেই নয়। কাজ করেছেন বলিউড সুপারস্টার বিগ বি’র বিপরীতেও। তাও নায়িকা হয়ে। এছাড়া তেলেগু তামিল উড়িয়া ছবিতেও দেখা গিয়েছে তাকে। বলা যেতে পারে গোটা ভারতেই তার জনপ্রিয়তা রয়েছে। এখন আবার দিদি নাম্বার ওয়ানের সঙ্গে যুক্ত দীর্ঘ বছর ধরে।

প্রায় একা কাঁধে করে এগিয়ে নিয়ে চলেছেন এই অনুষ্ঠান। দেশ-বিদেশের হাজার দিদিকে যেমন অনুপ্রেরণা দেন তেমনি অনুপ্রেরণা নেন। তবে সব সময়টা যে ইন্ডাস্ট্রির পেছনেই দিয়ে এসেছেন এমনটা একেবারেই নয়। এর বাইরেও অভিনেত্রীর একটা ব্যক্তিগত জীবন রয়েছে যেটাকে চুটিয়ে এনজয় করছেন তিনি।। সুযোগ পেলেই বেরিয়ে পড়েন রচনা। শুটিং ছাড়াও বছরের মাঝেমধ্যে এখান ওখান ঘুরে বেরিয়ে উপভোগ করেন।

প্রকৃতিকে কাছ থেকে দেখার একটা মুহূর্ত উপভোগ করেন দাঁড়িয়ে তাড়িয়ে দেখেন। ইতিমধ্যে ঘুরে এসেছেন ইউরোপ ,রাশিয়া মরু শহর দুবাই। তবে এবার আর বিদেশ নয়। নিজের দেশেই মাটির কাছাকাছি ঈশ্বরের পায়ে সঁপে দিয়েছেন নিজেকে।

হিন্দু পবিত্র তীর্থক্ষেত্র হরিদ্বারের(Haridwar)সময় কাটাতে গিয়েছেন তিনি। সেই ভ্রমণের কিছু ছবি নিজেই ভাগ করে নিয়েছেন সামাজিক মাধ্যমে। সেখানে যেমন তার অনুরাগীরা রয়েছে। তেমনই রয়েছেন কিছু সংখ্যক নেটিজেন। এই অভিনেত্রীকে খোঁচা দিয়ে কেউ কেউ লিখেছেন,’এই বয়সে তীর্থ যাত্রা তেই যাওয়া উচিত’। আবার কেউ লিখেছেন,’ এখন থেকে ওখানেই থাকতে পারেন’। তবে সমালোচনার মধ্যেও প্রশংসা করেছেন ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh