ভাইরাল

কাপুর পরিবার কিছুই শেখাতে পারেনি ছেলেদের! ঠাকুরের আসনের সামনে বউয়ের চটি রাখল রণবীর! নিন্দায় ভরে গেল নেট পাড়া

বৃহস্পতিবার সকালে হঠাৎ করেই যশ চোপড়ার(Yash Chopra) স্ত্রী পামেলা চোপড়ার(Pamela Chopra) মৃত্যু হয়। স্বাভাবিকভাবেই তার মৃত্যুতে ভেঙে পড়েছিল বলিউড। এমনকি তারকাদের একটা বড় অংশ সমবেদনা জানাতে উপস্থিত হয়েছিলেন তার বাড়িতে। বয়স জনিত কারণেই এদিন না ফেরার দেশে চলে গিয়েছেন পামেলা। বিখ্যাত শিল্পীর বাড়িতে এদিন উপস্থিত ছিলেন শাহরুখ-আরিয়ান- ক্যাটরিনা-ঋত্বিকের তারকারা।

এক বিশেষ প্রার্থনা সভার আয়োজন করেছিল চোপড়া পরিবার। সেখানে উপস্থিত হয়েছিলেন স্বস্ত্রীক রণবীর কাপুর(Ranbir Kapoor)। তবে আপাতত রণবীর এবং আলিয়ার (Alia Bhatt)কীর্তি ইন্টারনেটে চর্চার বিষয়। বাসভবনের বাইরে অপেক্ষা করছিলেন পাপ্পারাজীরা। থেকেই তারা তারকাদের ছবি নজরবন্দি করছিলেন। সেখানে দেখা গিয়েছে ঢোকার মুখে চালানো রয়েছে একটি প্রদীপ। সেই কারণে চটি বাইরে খুলে রেখে ভেতরে ঢোকেন আলিয়া। বউয়ের পেছনেই ছিলেন রণবীর। তিনি বউয়ের চটি হাতে করে নিয়ে ভেতরে প্রবেশ করেন। শুধু তাই নয় প্রদীপের সামনেই রেখে দিয়েছেন তিনি সেই চটি। এই মুহূর্তে সেই ভিডিও দুরন্ত গতিতে ভাইরাল হয়ে চলেছে। বউয়ের চটি তুলে রাখার জন্য একদিকে যেমন প্রশংসায় এসেছে তেমনই নিন্দায় ভরে গিয়েছে সামাজিক মাধ্যম।

মন্তব্য বাক্সে একজন লিখেছেন,’ কি সুন্দর করে বউয়ের ছবি তুলে রেখে দিল। দেখেই মনটা ভরে গেল যেন। সব মেয়েরাই তো চাই এরকম একটা যত্ন নেওয়ার স্বামী’। অপর একজন লিখেছেন,’ রণবীর হাতে করে জুতো তুলে নিয়ে গেল সেই দিকে বাহবা দিচ্ছে সবাই। এটা কেউ বুঝলো না সামনে প্রদীপ জ্বলছে দেখেই আলিয়া চটি পড়ে যায়নি ভেতরে। গাধার মতো রণবীর সেটাকে ঠাকুরের আসনে সামনেই রেখে দিল’। তৃতীয় একজন লিখেছেন,’ ব্রহ্মাস্ত্রের মত ছবিতে অভিনয় করেও ঠাকুরের সামনে প্রদীপ রাখতে নেই সেটা সামান্য জানে না রণবীর। আলিয়া বুদ্ধিমানের মতই কাজ করেছে। বোঝাই যাচ্ছে কাপুর পরিবার ছেলেদের কিছুই শেখাতে পারেনি’। তবে অন্যজন রণবীর আলিয়া দুজনের সমর্থন এই বলেছেন,’ চোপড়াদের উচিত ছিল প্রদীপটা অন্য কোথাও রাখা। না হলে জুতো রাখার ব্যবস্থা করা। আলী একমাত্র বুদ্ধিমানের মত কাজ করেছে’।

বৃহস্পতিবার ২০ এপ্রিল শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন চলচ্চিত্র নির্মাতা স্ত্রী পামেলা চোপড়া। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। টানা ১৫ দিন ধরে ভর্তি ছিলেন লীলাবতী হাসপাতালে। নিউমোনিয়াতে আক্রান্ত হয়েছিলেন তিনি।

অন্যদিকে চর্চিত কাপল রণবীর আরিয়াকে এখনো পর্যন্ত ব্রম্ভাস্ত্র ছবিতে দেখা গিয়েছে। এরপর আলিয়ার হাতে রয়েছে রকি অর রানী কি প্রেম কাহানি। মাঝে যদিও রাণবীরের ছবি ‘তু ঝুটি মে মক্কার’ ছবিতে দেখা গেছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh