ভাইরাল

‘জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীর একি দুর্দশা’! কলকাতার রাস্তায় বসে ডিম-পাঁউরুটি বেচছেন ‘ফুলনদেবী’ সীমা বিশ্বাস

বড় পর্দার পাশাপাশি থিয়েটারের অভিনয় জগতের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সীমা বিশ্বাস। শুধুমাত্র মুম্বাইয়ের থিয়েটার নয় বরং সারা দেশ ঘুরে থিয়েটারের মঞ্চে অভিনয় করতে দেখা যায় তাকে। পাশাপাশি বড় পর্দায় ফুলনদেবীর চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। এমনকি জাতীয় পুরস্কার এর অধিকারীও তিনি। তবে এবার অভিনেত্রী সীমা বিশ্বাসকে দেখা গেল কলকাতার রাস্তায় বসে ডিম পাউরুটি বিক্রি করতে।

বলাই বাহুল্য এই ছবি দেখে প্রথমে নেটিজেনরা চমকে উঠলেও জানা গিয়েছে একটি সিনেমার চরিত্রের প্রয়োজনেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত শেষবার শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সুপারস্টার দেব অভিনীত ‘দুজনে’ সিনেমায় কাজ করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সীমা বিশ্বাসকে। এরপর নিয়মিত মুম্বাইয়ের থিয়েটার জগতে কাজ করতে শুরু করেন তিনি। তবে দীর্ঘ ১৩ বছর পর আবারও ‘মন পতঙ্গ’ সিনেমায় অভিনয়ের কারণে কলকাতায় এসেছেন অভিনেত্রী এবং ইতিমধ্যেই কলকাতার বিভিন্ন অংশের শুরু হয়েছে এই সিনেমাটির শুটিং।

জানা গিয়েছে এই সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজদীপ এবং শর্মিষ্ঠা মাইতি। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীকে আবারও বড় পর্দায় দেখতে পাওয়া যাবে জানতে পেরে যারপরনাই খুশি হয়েছেন অনুগামীরা। থিয়েটার জগতের এমন প্রতিভাকে আরো ঘন ঘন বড় পর্দায় দেখতে চেয়ে দাবি জানাতে দেখা গিয়েছে তাদের।

Back to top button