টলিউড

‘বাঙালিকে বোকা গাধা মনে করছেন রূপঙ্করবাবু’! গায়ক রূপঙ্কর বাগচীর ক্ষমা চাওয়ার ধরণ নিয়ে ক্ষোভ উগড়ালেন অভিনেতা সুদীপ মুখার্জি

সম্প্রতি কলকাতায় অনুষ্ঠান করতে এসে অসুস্থ হয়ে মৃত্যুবরণ করতে দেখা গিয়েছে জনপ্রিয় বলিউড গায়ক কেকে কে। কিন্তু তার অনুষ্ঠান নিয়ে বাঙালিদের মধ্যে যে উন্মাদনা দেখা গিয়েছিল তার তীব্র প্রতিবাদ করেছিলেন বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। তিনি জানিয়েছিলেন বাঙালি, অবাঙালি শিল্পীদের নিয়ে যে উন্মাদনা দেখাচ্ছে তা বাঙালি শিল্পীদের প্রতি কখনোই দেখায় না।

বলাই বাহুল্য তার মন্তব্য তাকে তীব্র বিতর্কে জড়িয়ে ফেলেছিল। যে কারণে শেষ পর্যন্ত সংবাদমাধ্যমের সামনে নিঃশর্ত ক্ষমা চাইতে দেখা গিয়েছে তাকে। তবে এবার তার ক্ষমা চাওয়ার ধরন নিয়ে তুমুল সমালোচনা করতে দেখা গেল ‘শ্রীময়ী’ খ্যাত অভিনেতা সুদীপ মুখার্জিকে। অভিনেতা জানিয়েছেন রূপঙ্কর বাগচী ক্ষমা চাওয়ার সময় একটি কাগজ দেখে দেখে তার বক্তব্য পড়ছিলেন তবে তিনি কখনোই স্বীকার করেননি যে তিনি যা বলেছেন তা ভুল বলেছেন।

বরং তিনি এই কথাটি বোঝাতে চেয়েছেন তিনি যা বলেছেন বাঙালি তা বুঝে উঠতে পারেনিম এর পরেই গায়ক রূপঙ্কর বাগচী বাঙ্গালীদের ‘বোকা গাধা’ ভাবেন কিনা সেই প্রশ্ন ছুড়ে দিতে দেখা গিয়েছে অভিনেতা সুদীপ মুখার্জিকে। পাশাপাশি এদিন তার সঙ্গে সহমত হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। কারণ এখনও অনেকেই ক্ষমা করে উঠতে পারেননি গায়ক রূপঙ্কর বাগচীকে।

Back to top button