টলিউড

‘৬৫ বছরের বৃদ্ধা, যার নাতনি আছে, সে লিভ-ইন করছে, এমন চরিত্রে কাজ করতে চাইনা’! আগামী ছবি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মৌসুমী চ্যাটার্জি

সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছুদিন আগেই নেটিজেনরা জানতে পেরেছিলেন সুপারস্টার দেব ও রুক্মিণী মৈত্র অভিনীত ‘কিশমিশ’ সিনেমার পরিচালক রাহুল মুখোপাধ্যায় খুব শীঘ্রই শুরু করবেন তার নতুন সিনেমা ‘দিলখুশ’ এর শুটিং। জানা গিয়েছিল সেই সিনেমায় নতুন জুটি হিসেবে দেখতে পাওয়া যাবে অভিনেতা সোহম মজুমদার এবং টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারকে। পাশাপাশি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনেত্রী মৌসুমী চ্যাটার্জিকে দেখতে পাওয়া যাবে এমন কথা জানতে পেরেছিলেন নেটিজেনরা।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানালেন এখনো পর্যন্ত চিত্রনাট্যের পড়ে তার খুব একটা ভালো লাগেনি। যে কারণে সিনেমাটি করতে এখনো পর্যন্ত স্বীকৃত হননি তিনি। বরং পরিচালক রাহুল মজুমদারকে চিত্রনাট্যের বেশ খানিকটা পাল্টাতে বলেছেন। যদি তা করা হয় তবে এই সিনেমায় তাকে দেখতে পাওয়া যাবে বলে জানিয়েছেন অভিনেত্রী। কারণ হিসেবে অভিনেত্রী মৌসুমী চ্যাটার্জি জানিয়েছেন সিনেমার মাধ্যমে দুজন বৃদ্ধ-বৃদ্ধার লিভ-ইনের গল্প তুলে ধরার চেষ্টা করছেন পরিচালক।

কিন্তু একজন বৃদ্ধা লিভ-ইন করছে এই দৃশ্য করতে অভিনেত্রী নিজে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না। যে কারণে চরিত্রটি করতে এখনো পর্যন্ত রাজি হননি তিনি। বলাই বাহুল্য তিনি অভিনয় না করলে কাকে দেখতে পাওয়া যাবে সেই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Back to top button