টলিউড

‘রূপঙ্করদা কেন এমন বলেছেন জানিনা, বুঝেশুনে মুখ খোলা উচিত ছিল’! কেকে-রূপঙ্কর বিতর্কে মুখ খুললেন রাজ চক্রবর্তী, অভিনেতা পরমব্রত এবং জিৎ গাঙ্গুলী

সম্প্রতি কলকাতায় অনুষ্ঠান করতে এসে অকাল মৃত্যু ঘটেছে বলিউডের জনপ্রিয় গায়ক কেকের। ঠিক একই সময়ে প্রয়াত গায়ককে নিয়ে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হয়েছেন বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। যদিও এরপরে সাংবাদিক সম্মেলন করে নিঃশর্ত ক্ষমা চাইতে দেখা গিয়েছে তাকে। তবে এখনই তাকে ক্ষমা করতে রাজি নন নেটিজেনদের একটি বড় অংশ।

এবার নিজের আগামী ছবির প্রিমিয়ারে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল টলিউড পরিচালক রাজ চক্রবর্তীকে। পাশাপাশি এই বিষয়ে কথা বলেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলীও। এদিন রাজ চক্রবর্তী জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় বুঝে শুনে মুখ খোলা উচিত পাশাপাশি রূপঙ্কর বাগচী কেন এমন মন্তব্য করেছেন তা তিনি জানেন না বলে মন্তব্য করতে দেখা গিয়েছে পরিচালককে।

অপরদিকে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় জানিয়েছেন বাঙালি শিল্পীদের গুরুত্ব বাড়াতে গিয়ে কেকের মতো একজন শিল্পীকে ছোট করে দেখানো উচিত হয়নি রূপঙ্কর বাগচীর। তাছাড়াও সাংবাদিকদের সামনে এসেছিলেন জিৎ গাঙ্গুলী। তবে দুই দশকের পুরনো বন্ধুকে কেকে কে হারিয়ে রীতিমতো বিধ্বস্ত হয়ে পড়েছেন তিনি। এখনও প্রিয় বন্ধুকে হারানোর শোক থেকে বেরোতে পারেননি সংগীত পরিচালক।

Back to top button