ভাইরাল

ছোট্ট ইউভানের সামনে হটপ্যান্ট পরে উদ্দাম নাচ বাংলার সুপারস্টার শুভশ্রী গাঙ্গুলীর! ‘এসব দেখে বাচ্চারা কি শিখবে?’ প্রশ্ন ক্ষিপ্ত নেটিজেনদের

শুধুমাত্র টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নন তিনি, পাশাপাশি সোশ্যাল মিডিয়ার অন্যতম আকর্ষণ বলা যেতে পারে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। কারণ বড় পর্দায় ক্রমাগত অসাধারণ অভিনয় করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও আকাশ ছোঁয়া জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তবে এবার সেখানেই সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত সম্প্রতি নিজের অনুগামীদের সঙ্গে একটি ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে যে ভিডিওতে দিদি দেবশ্রীর সঙ্গে ধরা দিয়েছিলেন তিনি। সেখানেই একটি জনপ্রিয় ট্রেন্ডিং গানে কোমর দোলাতে দেখা গিয়েছিল অভিনেত্রী এবং তার দিদিকে। তবে এদিনের ভিডিওতে অভিনেত্রীর পরনে ছিল একটি কালো রঙের টিশার্ট এবং ডেনিম হট প্যান্ট।

পাশাপাশি ভিডিওতে উপস্থিত ছিল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র ছেলে ইউভানও। মায়ের সাথে গানের তালে মজা করতে দেখা গিয়েছে তাকেও। তবে গোটা বিষয়টি মোটেও ভালো নজরে দেখেননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা জানিয়েছেন ছেলের সামনে এ ধরনের পোশাক পরে নাচা মোটে উচিত হয়নি অভিনেত্রীর। তবে পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের। সোশ্যাল মিডিয়ার কটাক্ষের পাল্টা উত্তর অভিনেত্রীর হয়ে দিয়ে দিয়েছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh