ভাইরাল

প্লেন জমজমাট! সিট না পেয়ে সোজা মাটিতেই বসে পড়লেন অভিনেতা সৌরভ, ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেট পড়া

অভিনেতা সৌরভ দাস, টলিউডের অন্যতম জনপ্রিয় এবং পরিচিত মুখ। ছোট পর্দা থেকে বড় পর্দা এমনকি প্লাটফর্মেও তাঁর অবাধ বিচরণ। নিজের অসামান্য অভিনয় দক্ষতা দিয়ে বাংলার দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি। তাঁকে, তাঁর কথা বলার ধরনকে পছন্দ করেন না এমন মানুষ হয়তো নেই বললেই চলে। বলা বাহুল্য তাঁর অভিনয়ের গুণে মুগ্ধ হয়ে রয়েছেন দর্শক।

তবে সম্প্রতি আমরা দেখেছি তাঁর একটি ভিডিও বেশ ভালো রকম ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে একটি প্লেনে বেশ কয়েকজন অভিনেতার সাথে উপস্থিত রয়েছেন অভিনেতা সৌরভও। এবার অভিনেতা যেখানে রয়েছেন সেখানে বেশ খানিকটা মজা হবে এটা তো অস্বাভাবিক নয়। তেমনই এবারেও হলো না তার ব্যতিক্রম।

ভাইরাল হওয়ায় ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা রীতিমতো নিজের সিটে বসবেন না সেই নিয়ে মজা করেই যাচ্ছেন। তবে স্পষ্ট নয় অভিনেতা কি বলতে চাইছেন। শুধু সেখানে দেখতে পাওয়া যাচ্ছে সকলে মিলে তুমুল হাসি ঠাট্টায় মেতে রয়েছেন। শেষ পর্যন্ত দেখা গেল একজন ফ্লাইট অ্যাটেনডেন্টও রয়েছেন সেই ভিডিওতে। তিনিও হাসি থেকে বিরত থাকতে পারেননি। বর্তমানে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে এই ভিডিও।

প্রসঙ্গত ২০১৩ সালে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বয়েই গেল’-এর হাত ধরে অভিনয় জগতে পা রাখেন সৌরভ। কিন্তু এরপর আর পিছু ফিরে দেখতে হয়নি তাঁকে। ধীরে ধীরে পা রেখেছেন বড় পর্দাতে। জনপ্রিয় সিনেমা ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ এও দেখা গেছে টেবিল। এছাড়াও ‘কলকাতা চলন্তিকা’তেও ছিলেন তিনি। ছোট পর্দা এবং বড় পর্দার মতোই ওটিটি প্লাটফর্মেও দাপিয়ে কাজ করেছেন এই অভিনেতা। তাঁর ঝুলিতে রয়েছে ‘চরিত্রহীন’, ‘মন্টু পাইলট’, ‘কামিনী’র মতো একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh