টলিউড

‘নিজের বাবাকে কোনদিন বলেছে কিনা সন্দেহ, জোকার একটা’! প্রকাশ্যে শাহরুখ খানকে ‘ভগবান’ আখ্যা দিয়ে বিপাকে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাম উঠে এলেই তার সঙ্গে উঠে আসে বিতর্ক। অভিনেত্রীর অনুগামীরা দাবি করেন তিনি স্পষ্ট বক্তা যে কারণে মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়ে পড়তে হয় তাকে। তবে অভিনেত্রী কিন্তু সোশ্যাল মিডিয়ার বিতর্ককে মোটেও গুরুত্ব দেন না বরং নিজের মতামত জানাতে কখনোই বিরত হতে দেখা যায় না তাকে।

তবে এবার নিজের পোশাকের মাধ্যমে নতুন করে সমালোচনা উস্কে দিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ফটোতে তার পরনে ছিল একটি টিশার্ট যেখানে শাহরুখ খানকে ভগবান আখ্যা দেওয়া হয়েছিল। বলাই বাহুল্য এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তুমুল বিতর্কের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে।

কারণ বলিউড বাদশা শাহরুখ খানকে ভগবান আখ্যা দেওয়া মোটেও পছন্দ করেননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। পাশাপাশি অভিনেত্রী কোনদিন নিজের বাবাকে ভগবান বলেছেন কিনা সে প্রশ্ন তুলে দিতে দেখা গিয়েছে নেটিজেনদের অনেককেই।

তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে অভিনেত্রী মুখ না খুললেও পাল্টা উত্তর দিতে দেখা গিয়েছে তার অনুগামীদের। তারা জানিয়েছেন নিজের অনুগামীদের কাছে শাহরুখ খান ভগবান হতেই পারেন, তা নিয়ে অযথা বিতর্ক তৈরীর কিছু নেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh