বাংলা সিরিয়াল

বাবা মেয়ের কি সুন্দর বন্ধন! আসল পরিচয় না জেনেও সূর্য এবং রুপার মিষ্টি বন্ধুত্ব নজর কাড়ছে দর্শকদের, সত্যি কি সামনে আসবে এবার?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার(Star Jalsha) অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)এবং দিব্যজ্যোতি দত্ত(Dibyojoyti Dutta)। ধারাবাহিকে তারা সূর্য এবং দীপার জুটি হিসেবে দর্শকদের প্রিয়। তবে বর্তমানে তাদের যমজ সন্তান সোনা এবং রুপার জনপ্রিয় তাও বেশি হয়ে দাঁড়িয়েছে। বলা যেতে পারে তারাই এই ধারাবাহিকের মূল কেন্দ্রবিন্দু।

তবে দুই ক্ষুদে শিল্পী এত সুন্দর করে গল্প এগিয়ে চলেছে তা দেখে মুগ্ধ দর্শক। গল্প অনুযায়ী সোনা এখনো তার মায়ের পরিচয় জানেনা এবং রুপা তার বাবার পরিচয় জানেনা। তারপরেও তারা একে অপরের সঙ্গে মিশে গেছে সুন্দরভাবে। যা দেখে চোখ জুড়িয়ে যাচ্ছে দর্শকদের। আগের এপিসোডে দেখা গিয়েছে সোনাকে আগলে রেখেছে সূর্য এবং দীপা। অথচ দীপা জানে এই সোনা হল মিশকা এবং ডাক্তারবাবুর মেয়ে। তারপরেও তাকে আগলে রেখেছে তার শরীর খারাপের সময় একেবারে মায়ের মত। দর্শকরা দীপার চরিত্রের প্রশংসা না করে পারেননি।

তবে এবার বাবা-মেয়ের মিষ্টি সম্পর্ক দেখে প্রশংসায় ভরিয়ে দিলেন দর্শক। সম্প্রতি একটি পর্বে দেখা যাবে দীপা শিবের মাথায় জল ঢালতে গিয়ে সূর্যের মাথায় ব্রত পালন করেছে। আর তখনই সূর্যর পুরো মাথা ভিজে যায়। তখন তার পাশে দাঁড়িয়ে ছিল রুপা। সে ছুটে গিয়ে একটা তোয়ালে নিয়ে এসে সূর্যকে দেয় আর বলে তাড়াতাড়ি মাথাটা মুছে নিতে না হলে ঠান্ডা লেগে যাবে।

তারপরে তাকে নিচু হতে বদলে যাতে নিজেই সে তোয়ালে দিয়ে সুন্দরভাবে মাথা মুছে দেয়। এরপর সূর্যর কাছ থেকে স্টেথোস্কোপ নিয়ে সূর্যর বুকে রেখে বলে তার জ্বর এসেছে কিনা। এই দেখে আহ্লাদে সূর্য তাকে জড়িয়ে ধরে এবং কোলে তুলে নেয়। বাবা মেয়ের এই সুন্দর বন্ধন দেখে দর্শকরা প্রত্যেকেই মুগ্ধ। অনেকেই বলছেন সূর্য জানেই না যে সে আসল মেয়ের কাছ থেকেই এমন ভালোবাসা পাচ্ছে। তারপরেও কি সুন্দর ভাবে দুজনে ফুটিয়ে তুলেছে সেটি। এর আগেও সূর্য এবং রুপার বন্ডিং নিয়ে কথা বলেছেন দর্শক।

আগামী দিনে দেখা যেতে চলেছে তারা একসঙ্গে দার্জিলিং বেড়াতে চলেছে। সূর্য-দীপা সোনা এবং রুপা সকলে মিলে চলেছে দার্জিলিং এর পথে। এখন দেখার সেখানেই তাদের সমস্ত অন্ধকার কেটে গিয়ে সত্যি সামনে আসে নাকি আরো কিছুটা সময় লাগে। আপাতত দর্শক তাড়াতাড়ি তাদেরকে একসাথে দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh