বাংলা সিরিয়াল

দমদার পর্ব আসতে চলেছে সোহাগ জলে! টিআরপিতে প্রথম হলো বলে, বেণী বৌদি ঘরে ঢুকতেই অলক্ষী বিদায়ের আয়োজন

টানটান পর্ব চলছে এখন জি বাংলার(Zee Bangla) নতুন ধারাবাহিক সোহাগ জলে(Sohag Jol)। প্রথম থেকে এই ধারাবাহিক তেমনভাবে জনপ্রিয়তা পায়নি। তবে যত দিন যাচ্ছে নতুন করে যেন সোহাগ জল খেল দেখাচ্ছে দর্শকমহলে। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya) এবং হানি বাফনা(Hani Bafna)। জুঁই এবং শুভ্র দর্শকদের বড় পছন্দের।

তবে তাদের মাঝে এসে দাঁড়িয়েছে এক দেওয়াল। ধারাবাহিকে দেখানো হয়েছিল এক শরতের বিনিময় বিয়ে হয়েছে জুঁই এবং শুভ্রের। এবং সেই শর্ত মিটে গেলে স্বেচ্ছায় জুঁই বাড়ি ছেড়ে চলে যাবে। নিজের ভালোবাসার সংসারকে ছেড়ে যেতে কষ্ট হলেও জুঁই তার স্বামীকে কথা দিয়েছিল তার দাদার যাবতীয় কারচুপি ধরা পড়লে এবং তাকে তার পাওনা বুঝিয়ে দিলেই সে তার অধিকার ছেড়ে চলে যাবে।

এর মাঝেই এসেছে ধারাবাহিকের আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র বেণী বৌদি। তার আবার নজর রয়েছে শুভ্রের দিকে। শুভ্রর বিয়েটাও মেনে নিতে পারেনি সে। সব সময় চেষ্টা করতে কিভাবে জুঁইকে শাস্তি বা কষ্ট দেওয়া যায়। জুঁই চলে যাওয়াতে তার পোয়া বারো। একেবারে জাঁকিয়ে বসেছে।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন জুঁই বাড়ি থেকে চলে যাওয়ার পরেই প্রকার জোড় করে শুভ্রর হাত থেকে সিঁদুর পড়েছে সে। এবং দাবি করছে তার পেটে নাকি শুভ্রের সন্তান রয়েছে। কিন্তু জুঁই জানে সে মিথ্যে বলছে এবং তাকে ধরার জন্যই বাড়িতে রয়ে যায় সে।

উল্টো দিকে নিজেই নিজেকে শুভ্রর বউ বলে দাবি করছে বেণী বৌদি। পাশাপাশি বাড়ির লোককে জোর করছে তাকে বরণ করে ঘরে তুলতে। এবং কেউ যখন রাজি হচ্ছেনা তখন ইচ্ছে করে জুঁইকে বলছে তাকে বরণ করে ঘরে তুলতে।শেষ পর্যন্ত জুঁই তাকে বরণ করে ঘরে তোলে। কিন্তু এর মাঝেও রয়েছে চমক।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা গিয়েছে জুঁই তাকে বরণ করে ঘরে তুললেও যখন আলতা পায়ে ঘরে ঢুকছে বেণী বৌদি তখন কেউ এক বালতি জল ঢেলে দিয়েছে তার চলার পথে। আর এতেই লাফাচ্ছেন দর্শক। অলক্ষী ঘরে ঢোকার আগেই তার বিদায় পর্ব শুরু হয়ে গিয়েছে এমনটাই মনে করছেন অনেকে। এখন দেখার কতদিনে বেনী বৌদির সত্যি সামনে আসে। আবার এক হয়ে যায় জুঁই এবং শুভ্র।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh