বাংলা সিরিয়াল

একেই বলে রক্তের টান! সূর্যর মতোই লুচি না -পসন্দ রুপার, অন্যদিকে বাবা-মায়ের আদর খাচ্ছে সোনা! দারুন কিছু অপেক্ষা করছে বিশ্বাস ভক্তদের

স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। বর্তমানে এই ধারাবাহিক এতটাই জনপ্রিয়দের নতুন বছরের শুরু থেকে টিআরপি তালিকাতে প্রথম জায়গা পাকা করে রেখেছে। আর হবে নাই বা কেন। ধারাবাহিক নির্মাতারা প্রত্যেক দিন নিত্যনতুন টুইস্ট আনেন ধারাবাহিকে। বর্তমানে সূর্য এবং দীপা আলাদা হলেও তাদের দুজনের মেয়েরাই পরম যত্ন এবং স্নেহ পাচ্ছে নিজেদের বাড়িতে।

সোনার ফুল মা আসলে দীপা এটা জানার পর থেকেই সূর্য রেগে রয়েছে এবং তাকে দূরে কোথাও নিয়ে চলে যেতে চাইছে। আর সেটা দেখেই সোনা নিজেই চলে এসেছে ফুল মায়ের বাড়িতে। সেখানে এসে অসুস্থ হয়ে পড়লে দীপা যাবতীয় খেয়াল রাখছে তার। ভালোবেসে খাইয়ে দিচ্ছে দুধ মুড়ি।

অন্যদিকে রুপা রয়েছে সূর্যের বাড়িতে। সেখানে ব্রেকফাস্টে ঠাকুমা থেকে লুচি আলুর দম খেতে বললে সে বলে তার লুচি মোটেই পছন্দ নয়। বরং তার দুধ খেতে বেশি ভালো লাগে। আর এই একই স্বভাব রয়েছে সূর্যর মধ্যেও। আর বাবা মেয়ের এই মিল লাবণ্যর মতন পছন্দ হয়েছে দর্শকদের।

আবার অন্যদিকে সোনার সঙ্গে যেহেতু সূর্য দীপার বাড়িতে রয়েছে। তাই সকালে চা’টা দীপার হাত থেকেই খেয়েছে সে। এই সবকিছু মিলিয়ে দর্শকরা আশা করছেন হয়তো এবার তাদের অপেক্ষার দিন শেষ হবে। হয়তো এবার সবকিছু ভুল-বোঝাবুঝি মিটে সোনা এবং রুপাকে নিয়ে একসঙ্গে হবে সূর্য এবং দীপা।

পাশাপাশি নতুন প্রোমো সামনে আসার পরেও আশায় বুক বেঁধেছেন দর্শক। সেখানে দেখা যাচ্ছে সোনা এবং রুপাকে নিয়ে দিন চলেছে শুরু সূর্য এবং দীপা। যদিও তারা আলাদা যাচ্ছে কিন্তু ভাগ্যের পরিহাসে একসাথেই পৌঁছাতে হয় তাদের। এখন দেখার কতদিনে তাদের ভুল বোঝাবুঝি মিটে কাছে আসে তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh