বলিউড

সাধারণ বাচ্চা দের মতোই মায়ের কোল ছাড়া আর কিছুই চেনে না জেহ! কোল থেকে নামালেই চিল চিৎকার! ‘জেহ বাবা’র দু বছরের জন্মদিনে স্মৃতিতে ডুব করিনার

আর পাঁচটা মায়ের মত নিজের সন্তানের পরম যত্ন নেন অভিনেতা-অভিনেত্রীরাও। মাঝেমধ্যে তাদের সঙ্গে বিমানবন্দরে দেখা যায় আবার কখনো স্কুলেই কেটে দেখায় মেলে তাদের। অন্যের উপর ভরসা না করে নিজের হাতে গড়ে তোলেন তাদের সন্তানদের। অনেকে আবার রুপালি পর্দা থেকে তাদের দূরে সরিয়ে রাখেন।

আজ থেকে দু বছর আগে দ্বিতীয়বারের জন্য মা হয়েছিলেন করিনা কাপুর খান(Kareena Kapoor Khan )। তার দ্বিতীয় সন্তানের মুখ দেখার জন্য সকলে মুখিয়ে ছিলেন। কিন্তু ছেলের ছবি প্রকাশ্যে আনেননি তিনি। মধ্যে কোন ঝলক সামনে এলে এসেছে। তবে এবার ছোট ছেলের জন্মদিনে নিজেই এক সুন্দর ভিডিওর সাক্ষী থাকলেও প্রত্যেকে।

জন্মদিনে করিনা ভক্তরা ছোট ছেলেকে দেখবে বলে অপেক্ষা করেছিলেন। করিনা কাপুর এবং গোটা পরিবার কেউই প্রথম দিকে তাদের ছেলের ছবির সামনে না আনলেও পরবর্তীকালে ছোট নবাবকে জনসম্মুখে এনেছেন তারা। তাহলে ছোট ছেলের নাম জেহাঙ্গীর আলী খান। ভালোবেসে তারা জেহ বলে ডাকেন।

২১ ফেব্রুয়ারি মঙ্গলবার দ্বিতীয় বছরে পা দিয়েছে সে। অভিনেত্রী তার ফিল্মস এর থেকে কয়েকটি অদেখা ছবি শেয়ার করেছেন। সেই সঙ্গে ভালোবেসার সুরে লিখেছেন,’ জেহ বাবা’। একটি ছবিতে দেখা যাচ্ছে জেহ পায়ের কোল থেকে কিছুতেই নামতে চাইছে না। করিনা আবার তাতে লিখেছেন,’ আমার কোল ছেড়ে একদম যেতে চায় না। এই পরিস্থিতির শীঘ্রই বিপরীত হয়ে যাবে। আমি তোমাকে আমার সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে ভালোবাসি আমার জেহ বাবা। শুভ জন্মদিন পুত্র’। একই সঙ্গে তার ফটোগ্রাফারকেও ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীর ওই পোস্টে মন্তব্য করেছেন তার প্রিয় বন্ধু অমৃতা অরোরা। পাশাপাশি ভগ্নিপতি সাবা পতৌদি লিখেছেন,’ শুভ জন্মদিন ডার্লিং জেহ জান’। ওই পোস্টে মন্তব্য করতে দেখা গেছে আলিয়া ভাটের মাকেও। তিনি লিখেছেন,’ শুভ জন্মদিন জেহ।’ একই সঙ্গে কারিনাকে লিখেছেন এই সময়টা উপভোগ করার জন্য।

এখনো পর্যন্ত লাল সিং চাড্ডা ছবিতে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছে করিনা কাপুর খানকে। এছাড়া সুজয় ঘোষের থ্রিলার ওয়েব সিরিজের মধ্যে দিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। ‘The Divosion of Suspect X’ গল্প অবলম্বনে ওয়েব দুনিয়াতে পা রাখতে চলেছেন এই ছবিতে দিয়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh