ভাইরাল

সৌরভ কন্যা সানা ব্যক্তিগত স্পেস চাইলেন মায়ের থেকে! ‘চার মাস এসোনা আর’ মাকে লন্ডনে আসতে পরিষ্কারভাবে বারণ করলেন ক্রিকেটার কন্যা

বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী(Sourav Ganguly)। কখনো চেয়ে কখনো না চেয়েও মধ্যে সংবাদ শিরোনামে থাকতে হয় তাকে। পাশাপাশি তার পুরো পরিবার থাকেন চর্চায়। সম্প্রতি এক নাচের অনুষ্ঠানের ফাঁকে ডোনা(Dona Ganguly) খোলাখুলি কথা বলেন মেয়েকে নিয়ে। বর্তমানে সানা(Sana Ganguly) লন্ডনে পড়াশোনা করছে। সেখানেই মধ্যে তার সঙ্গে থাকে।

কথা প্রসঙ্গে ডোনা জানিয়েছেন,’ ওতো এখন লন্ডনে পড়াশোনা করছে। প্রথম বছরটা করোনা ছিল। দ্বিতীয় বছরটাও প্রায় পুরো আমি ওর সঙ্গে ছিলাম। এপ্রিলে ওকে ছেড়ে দেশে ফিরি। তারপর আবার নভেম্বরে যাই ওর ওখানে। ডিসেম্বরে ও আসে। এখন আমাকে বলছে ‘মা আমার গ্রাজুয়েশন এর মাত্র চার মাস আর আছে। প্লিজ এসো না। একেবারে গ্র্যাজুয়েশনের সময় আসবে’। বুঝলাম ওর কিছুটা স্পেস দরকার’।

দেশের বাইরে ইংল্যান্ডে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় পড়াশোনা করছে সানা। তবে প্রথম প্রথম এর বাইরে পড়তে যাওয়া মানতে পারছিলেন না সৌরভ। সে কথা দাদাগিরির মঞ্চে একাধিকবার জানিয়েছেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত মেনে নিয়েছেন। বর্তমানে থানার বয়স মাত্র ২১।

তবে পড়াশোনার পাশাপাশি মায়ের মতই নৃত্যশিল্পী সে। ক্যারিয়ারে এসে নাচকে বেছে নেবে নাকি অন্য কিছু এখন সেটাই দেখার। তবে লাইন লাইটে খুব একটা দেখা যায় না সানা গাঙ্গুলিকে। ব্যক্তিগত জীবনটা সামাজিক মাধ্যম থেকে আড়ালেই রাখেন তিনি।

সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়েও কথা বলেছেন ডোনা। তিনি জানিয়েছেন তিনি এবং সৌরভ গঙ্গোপাধ্যায় দুজনেই নিজেদের মতন মতামত জানিয়েছেন নাম পাঠিয়েছেন অভিনেতাদের। তাদের পছন্দের তারকাদের মধ্যে হৃত্বিক রোশন, শাহরুখ খান ,সালমান অথবা আমির। যদিও পরিচালক জানিয়েছেন তাদের বয়স প্রায় দাদার মতই। পরিচালক ২০ থেকে ২৫ বছরের কোন চরিত্রকে পর্দায় তুলে ধরতে চাইছেন। তবে ডোনা গাঙ্গুলীর চরিত্রে কে থাকবেন জানা যায়নি। ডোনা জানিয়েছেন,’ আমি সত্যিই কিছু জানি না’।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Back to top button

Ad Blocker Detected!

Refresh