বাংলা সিরিয়াল

মাধ্যমিক পাস করতে না করতেই প্রেম! জনপ্রিয় ইউটিউবারের সঙ্গে চোখে চোখ রেখে ছবি পিঙ্কিজি’র! সোশ্যাল মিডিয়ার পাতায় নেটিজেনরা হানা দিতেই এলো নতুন খবর

যারা সিরিয়াল প্রেমী তারা তাদের পছন্দের তারকার সম্পর্কে খোঁজখবর রাখেন। যেমন অভিনেত্রী অনন্যা গুহ(Ananya Guha)। অনেকেই অভিনেত্রীকে চিনবেন। কারণ অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন অনন্যা। তবে নিজের নামের থেকে বেশি কেউ থাকে মুন্নি বলে ডাকেন কেউ আবার রিয়া বা পিঙ্কিজি।

আর এই সবকটি নামই তার ধারাবাহিকে চরিত্রের নাম। ‘লক্ষী কাকীমা সুপারস্টার’ শেষ হওয়ার পর থেকে টেলিভিশনের পর্দায় আর দেখা মেলে না অনন্যার। মিঠাই এখনো চললেও সেখানে দেখা যাচ্ছে না পিঙ্কিজিকে। সোশ্যাল মিডিয়াতেই(Social Media) নিজের সক্রিয়তা বজায় রেখেছেন অনন্যা। আর সেখানেই হানা দিয়েছেন নেটিজেন। হানা দিয়ে জানতে পারলেন তার ব্যক্তিগত জীবনের এক বিশেষ খবর সম্পর্কে।

প্রেম করছেন পর্দার পিঙ্কিজি। তবে এটা বাস্তব জীবনে অন স্ক্রিনে নয়। আর সমস্ত জল্পনা সূত্রপাত হয়েছে তার শেয়ার করা একটি পোস্ট থেকে। প্রেম দিবসের সাদা কালো দুটি ছবি শেয়ার করেছিলেন তিনি। সেখানেই তার দেখা পাওয়া গিয়েছে জনপ্রিয় ইউটিউবার সুকান্ত কুন্ডুর সঙ্গে। প্রথম ছবিটা দেখা যায় অনন্যার কপালে চুম্বন করছেন। আর দ্বিতীয় ছবিতে একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন তারা।

ক্যাপশনে দুটি হৃদয়ের ইমোজি ছাড়া আর কিছু নেই। অনেকেই মনে করছেন এভাবেই নিজেদের সম্পর্কের কথা সবার সামনে এনেছেন তারা। বন্ধুবান্ধব থেকে তার অনুরাগীরা প্রত্যেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাদের। যদিও এর আগে একে অপরের সঙ্গে অনেক ছবি ভিডিও শেয়ার করেছেন তারা। সুকান্তকে বরাবর নিজের ভালো বন্ধু বলেছেন অনন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Sukant Kundu ✪ (@letsbeconfused)

তবে ভালো বন্ধুর থেকেও যে এখন কিছুটা বেশি সেটা অন্তত বোঝা যাচ্ছে তার ছবি দেখে। যদিও নিজের মুখে এখনো কিছু বলেননি অনন্যা। নেটিজেনরা নিজেদের ধারণা অনুযায়ী মন্তব্য করছেন। কেউ বলছেন আয়ুশের সঙ্গে তাকে বেশি মানায়। আবার কেউ বলছেন সবে তো মাধ্যমিক দিয়েছেন তিনি এখন পড়াশোনাতে মন দেওয়া উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Back to top button

Ad Blocker Detected!

Refresh