ভাইরাল

‘প্রাইড মান্থ’ এ সমকামী প্রেমের বার্তা! নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী শ্রুতি দাসের ভেদরেখাহীন ভালবাসার ভিডিও

সারা বিশ্বে গোটা জুন মাস ধরে পালন করা হয় ভেদরেখাহীন ভালোবাসার সময়। এবার ভালোবাসার মাস উদযাপন করার তালিকায় যোগদান করলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রুতি দাস। প্রসঙ্গত ‘দেশের মাটি’ থেকে শুরু করে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মত অত্যন্ত জনপ্রিয় ছোটপর্দার ধারাবাহিকে মুখ্য ভূমিকায় কাজ করতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

যে কারণে সোশ্যাল মিডিয়াতেল অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। এবার সেখানেই অনুগামীদের সঙ্গে নিজের নতুন ভিডিও ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিনের রোমান্টিক ভিডিওয় তার বিপরীতে কোন পুরুষ নয় বরং একজন নারীকে দেখতে পাওয়া গিয়েছে। দুজন নারীর ভালোবাসার ছবি ফুটে উঠেছে এই ভিডিওর মাধ্যমে। প্রসঙ্গত এ দিন অভিনেত্রী শ্রুতি দাসের সঙ্গে এই ভিডিওটি দেখতে পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ার অন্যতম পরিচিত মুখ অনুস্মিতা দত্ত ওরফে মিস দত্তকে।

বলাই বাহুল্য নিজের ব্যক্তিগত মতামত নিয়ে হামেশাই সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রুতি দাসকে। নিজের গায়ের রং থেকে শুরু করে প্রয়োজনমতো বিভিন্ন বিষয়ে প্রতিবাদ করেছেন তিনি। তবে নিজের নতুন ভিডিওর মাধ্যমে যেভাবে অভিনেত্রী সমতার বার্তা ফুটিয়ে তুলেছেন সোশ্যাল মিডিয়ায় তা প্রশংসা কুড়িয়েছেন নেটিজেনদের কাছ থেকে। ফলস্বরূপ মুহূর্তেই এদিন ভাইরাল হয়েছে অভিনেত্রীর নতুন ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Miss Dutta (@miss_dutta1)

Back to top button