ভাইরাল

আজকের দিনের সাধারণ ছেলের আগে ভালোমতো আইফোন ১৩ চালাতে শিখে গেছেন বাদাম কাকু! তুলছেন প্রচুর ফটো, আইফোনে নতুন গান‌ও লিখে ফেলেছেন তিনি

কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরকে সকলেই এক নামে চেনেন। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ গান গেয়ে রাস্তায় রাস্তায় কাঁচা বাদাম বিক্রি করতেন ভুবন বাদ্যকর কিন্তু রাতারাতি ভাগ্যের চাকা ঘুরে গেল তার, গান গেয়ে বাদাম বিক্রি করার ভিডিও ভাইরাল হতেই সেলিব্রিটির তকমা পেয়ে গেলেন তিনি। যে গানের জগতে প্রতিষ্ঠিত হতে এক এক জনকে কত সাধ্য সাধনা করতে হয়, সেই গানের জগতে নাম হয়ে গেল তার। গান রেকর্ডিং হলো তার, গানের জন্য ছুটে গেলেন তিনি বিভিন্ন জায়গায়, দাদাগিরির মঞ্চ থেকে ইস্মার্ট জোড়ির মতো টেলিভিশন শো তে সেলবের মত জায়গা করে নিলেন তিনি।

ভাগ্যের চাকা ঘুরবার সাথে সাথেই তার মাটির বাড়ির পাশে তৈরি হল পাকা বাড়ি, সেই পাকা বাড়ির ভেতরে হল ইন্টেরিয়র ডিজাইন। দু’মুঠো অন্নের জোগাড় করবার জন্য তাকে কত কষ্টই না করতে হয়েছে, একই ঘরে তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে এবং গৃহপালিত পশুদের নিয়ে থাকতেন, কিন্তু আজ তার বাড়ি দেখে মনে হবে একটি ছোটখাটো রাজমহল। মোটরবাইক থেকে চার চাকা হয়ে গিয়েছে তার, সম্প্রতি তার হাতে উঠে এসেছে আইফোন ১৩, যার বাজারদর বর্তমানে খুব কম করে হলেও ৭২ হাজার টাকা। তবে আরও চমকে উঠতে হয় এটি শুনলে যে, দিল্লিতে একটি অনুষ্ঠান করতে গিয়ে একজন সহৃদয় ব্যক্তি তাকে এই আইফোনটি উপহার হিসেবে দিয়েছেন। হ্যাঁ এটিও ভাগ্যচক্রে পেয়েছেন তিনি, তার পয়সা খরচ করে কেনেননি।

সম্প্রতি ভালোমতো আইফোন চালাতে শিখে গিয়েছেন ভুবন বাদ্যকর। বেশিরভাগ সময় এই ফোন নিয়েই তিনি যেমন তার সময় কাটান, তেমনি এই আইফোনে আবার গানও লিখে রাখেন। সম্প্রতি নতুন পাওয়া এই আইফোনে তিনি একটি নতুন গান লিখেছেন,“ বাদাম বেচে খাই, সেলিব্রিটি ভাই, বাদামের তুলনা দুনিয়াতে নাই।”

Back to top button