বাংলা সিরিয়াল

মাঝ রাতে স্ত্রীকে জড়িয়ে ধরে পাশে থাকার অনুরোধ করছে ঋদ্ধিমান, ‘গাঁটছাড়া’ ধারাবাহিকে খড়ি এবং ঋদ্ধিমান এর সুন্দর রোমান্টিক মুহূর্ত ভাইরাল

বর্তমানে এখন ধারাবাহিকপ্রেমি দর্শকদের কাছে সবথেকে পছন্দের এবং প্রিয় জুটি হলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের ঋদ্ধি এবং খড়ির জুটি। বর্তমানে এই জুটিকে দর্শক দারুণভাবে পছন্দ করছেন। তাদের কেমিস্ট্রি ধীরে ধীরে অন্য দিকে মোড় নিচ্ছে। আর এটাই দর্শকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠছে। এই জুটির জন্য ধারাবাহিক দেখার প্রতি আগ্রহ বাড়ছে দর্শকদের। মাস খানেক হলো স্টার জলসার পর্দা এই ধারাবাহিক শুরু হয়েছে। আর শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মনে বিশেষ ভালোলাগার জায়গায় তৈরি করে নিয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে প্রথমদিকে ঋদ্ধি এবং খড়ির মধ্যে তিক্ততা থাকলেও ধীরে ধীরে সময়ের সাথে সাথে দুজনে দুজনের প্রতি তিক্ততা কেটে গিয়েছে সেই তিক্ততা কেটে গিয়ে পরিণত হয়েছে ভালোবাসায়।

যারা এই ধারাবাহিকে নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন খড়ি এবং ঋদ্ধিমান কিভাবে নিজেদের বিপদের দিনে একে অপরের পাশে দাঁড়াচ্ছে। কিছুদিন আগেই জামাইষষ্ঠীর বিশেষ পর্বে দেখানো হয়েছিল খড়ি দের পৈত্রিক ভিটে রাহুল বিক্রি করে দিয়েছে। আর যার ফলে মাথার উপর থেকে ছাদ হারিয়েছে খড়ির বাবা-মা। আর এদিকে বাড়ি বিক্রির সমস্ত দায় এসে পড়েছে ঋদ্ধিমান এর উপরে। ঋদ্ধিমানের সই নকল করে রাহুল সেই বাড়িটি ৬কোটি টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছে। তাই সমস্ত দায়ভার গিয়ে পড়েছে ঋদ্ধিমান এর কাঁধে। অন্যদিকে খড়ি ঋদ্ধিমান কে একবারই অবিশ্বাস করতে পারছেনা। সে ঋদ্ধি কে যতোটুকু জানে তার বিশ্বাস ঋদ্ধিমান এই ধরনের কাজ কখনই করতে পারে না। অন্যদিকে সিংহ রায় বাড়ির সকলেই এখন খড়িতে বউ হিসেবে মেনে নিয়েছে এমনকি ঋদ্ধিমানের মাও খড়ি কে আপন করে নিয়েছে। তাই খড়ির বাবা-মার এই বিপদের দিনে ঋদ্ধির মা এবং ঋদ্ধির দাদুর নিয়ে এসেছে তার বাবা-মাকে সিংহ রায় বাড়িতে নিয়ে যেতে। সেই মতই খড়ির বাবা-মা বর্তমানে রয়েছে সিংহ রায় বাড়িতে।

প্রতিটি পর্বে এরকম ধামাকাদার কিছু না কিছু দেখানো হচ্ছে। আর তাতেই দর্শকদের আগ্রহ বেড়ে গেছে এই ধারাবাহিক দেখার জন্য। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার ফ্যানপেজ রয়েছে গাঁটছড়া ধারাবাহিকের। যেখান থেকে প্রতি মুহূর্তেই ধারাবাহিকের বিশেষ কিছু ভিডিও আপলোড করা হয়। সম্প্রতি ইনস্টাগ্রামে সেরকম একটি পেজ থেকে একটি ভিডিও আগামী পর্বের একটি ভিডিওতে দেখা যাচ্ছে এবার খড়ি কে জড়িয়ে ধরে রয়েছে ঋদ্ধি এবং অনুরোধ করছে যাতে খড়ি তার পাশ থেকে সরে না যায়। তার সাথে যেন সব সময় থাকে। আর এই ভিডিও ক্লিপটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে আপলোড করা মাত্রই। ইতিমধ্যে ৫ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন এবং সকলেই কমেন্ট বক্সে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছে। আর ভিডিওটি দেখার পর থেকে প্রত্যেকের আগ্রহ আরও বেড়ে গিয়েছে আগামী পর্বের এপিসোড দেখার জন্য।

Back to top button