ভাইরাল

‘১৪ মাস বয়সেই প্লেনে চেপে গোয়া পাড়ি’! মা শ্রেয়া ঘোষালের কোলে পুত্র দেবয়ানের গোয়া ভ্রমণের ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জন্মের অতি কম সময়ের মধ্যেই মা শ্রেয়া ঘোষালের মতোই সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছে গায়িকা শ্রেয়া ঘোষাল এবং তার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়ের একমাত্র পুত্র দেবয়ান। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যেই ছেলের সঙ্গে নানান রকম ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় গায়িকাকে, যা দারুন উপভোগ করে থাকেন তার অনুগামীরা। তবে এবার নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল শ্রেয়া ঘোষাল এবং তার পরিবারের গোয়া ভ্রমণের ভিডিও।

যেখানে মাত্র ১৪ মাস বয়সেই মায়ের কোলে চেপে উড়োজাহাজে উঠতে দেখা গিয়েছে ছোট্ট দেবয়ানকে। পাশাপাশি গোয়ার আইটিসি হোটেলে সপরিবারে থাকতে দেখা গিয়েছে গায়িকা শ্রেয়া ঘোষালকে। তবে তার পুত্রের জন্য দারুন এক সারপ্রাইজ রাখা হয়েছিল হোটেলের তরফে। এদিন গায়িকার ভিডিওয় দেখা গিয়েছে অসাধারণ ভাবে সাজিয়ে তোলা হয়েছে তাদের ঘরটি।

পাশাপাশি হোটেলের বারান্দার দরজা খুলতেই দেখা গিয়েছে বৃষ্টি। পাশাপাশি ভিডিওয় বৃষ্টির জল ধরার চেষ্টা করতে দেখা গিয়েছে ছোট্ট দেবয়ানকে। যা দেখার পর মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা। পাশাপাশি কমেন্টের মাধ্যমে এমন আরো ভিডিও পোস্ট করার অনুরোধ জানিয়েছেন তারা গায়িকার উদ্দেশ্যে। যা থেকে স্পষ্ট এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে ছোট্ট দেবয়ান।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

Back to top button