টলিউড

‘দিদির মতো ভালো কেউ নেই, দিদিকে ধন্যবাদ’! ‘বঙ্গবিভূষণ’ পুরস্কার লাভ করে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশংসায় ভরালেন গায়ক অভিজিৎ ও কুমার শানু

দুর্নীতি কাণ্ডে এই মুহূর্তে তুলকালাম চলছে গোটা রাজ্যের রাজনৈতিক পরিবেশে। ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তবে তার মধ্যেই নজরুল মঞ্চে সরকারি পুরস্কার প্রদানের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে পুরস্কার নেওয়ার জন্য উপস্থিত হতে দেখা গিয়েছে টলিউড এবং বলিউডের খ্যাতনামা ব্যক্তিত্বদের।

সেই মঞ্চেই পুরস্কার লাভের পর এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশংসায় ভরিয়ে দিলেন বাঙালি গায়ক কুমার শানু এবং অভিজিৎ ভট্টাচার্য। এদিন পুরস্কার লাভের পর গায়ক কুমার শানু জানিয়েছেন বলিউডে কাজ করতে করতে বাংলা থেকে অনেক দূরে চলে গিয়েছিলেন তিনি। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে বাংলা থেকে এই পুরস্কার লাভ করার পর আবারও বাংলার কাছাকাছি আসতে সক্ষম হয়েছেন তিনি। যে কারণে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অশেষ ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে তাকে।

অপরদিকে গায়ক অভিজিৎ ভট্টাচার্য জানিয়েছেন তার কাছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের দিদির মত। যে কারণে ভালোবাসার পাশাপাশি প্রয়োজনে মুখ্যমন্ত্রীর কাছে বকাও খেয়েছেন তিনি। প্রকৃত দিদির মতোই মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি ভালোবাসেন এমন দাবিও করতে দেখা গিয়েছে গায়ককে। এদিন নজরুল মঞ্চে উপস্থিত হয়ে পুরস্কার গ্রহণের পাশাপাশি দর্শকদের দাবি মত বাংলা গান গাইতেও দেখা গিয়েছে দুই গায়ককে।

Back to top button