ভাইরাল

‘দুবার গিয়েও এটিএমে টাকা পাইনি, পাবো কি করে, সব টাকা তো…’ বং গাই কিরণ দত্তের রসিকতায় তুমুল শোরগোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে বঙ্গ রাজনীতির মতোই সোশ্যাল মিডিয়া উত্তপ্ত হয়ে রয়েছে রাজ্যের শাসক দলের দুর্নীতিতে। ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। ফলস্বরূপ গোটা বিষয়টি নিয়ে এই মুহূর্তে তুমুল আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। এবার সেই আলোচনায় যোগদান করতে দেখা গেল জনপ্রিয় বাঙালি ইউটিউবার কিরণ দত্তকে।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছেন এর আগে দুবার এটিএম এ গিয়েও টাকা তুলতে পারেননি তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন তিনি টাকা পাচ্ছিলেন না কারণ সব টাকা এক জায়গাতেই ছিল। বলাই বাহুল্য তার এই রসিকতা পূর্ণ ইঙ্গিতে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি নির্ভীক কিরণ দত্ত জানিয়ে দিয়েছেন গ্রেফতার না হওয়া পর্যন্ত তিনি এ বিষয়টি নিয়ে কথোপকথন চালিয়ে যাবেন।

তবে তার অনুগামীদের জন্য অবশ্য পুরো কথা বলার প্রয়োজন হয়নি বরং প্রিয় ইউটিউবারের ইঙ্গিত তারা অতি সহজেই ধরে নিতে সক্ষম হয়েছেন। প্রসঙ্গত এই মুহূর্তে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি এবং দুর্নীতির বিষয়টি নিয়ে হইচই পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে নেটিজেনদের বানানো মিম এবং হাস্যরসাত্মক নানা মন্তব্যে। সেখানেই নতুন বিনোদন জুগিয়েছেন ইউটিউবার কিরণ দত্ত।

Back to top button