বলিউড

মাত্র ৫ বছর বয়সেই দক্ষ স্প্যানিশ ভাষায়! ছেলে তৈমুরের সাফল্য অনুগামীদের সাথে ভাগ করে নিলেন ‘গর্বিত’ মা স্বয়ং অভিনেত্রী করিনা কাপুর

জনপ্রিয় বলিউড অভিনেত্রী করিনা কাপুর এবং অভিনেতা সইফ আলী খানের বড় ছেলে হওয়ার সুবাদে জন্মের অতি অল্প সময়ের মধ্যেই নেট দুনিয়ার বাসিন্দাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল তৈমুর আলী খান। তারপর থেকে একাধিকবার নেট দুনিয়ায় ভাইরাল হতে দেখা গিয়েছে তাকে। তবে এবার ছেলের সাফল্য নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রী করিনা কাপুরকে।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে নেট দুনিয়ার বাসিন্দারা অনেকেই জানেন ছোট থেকে খেলাধুলা, বক্সিং সমস্ত কিছুতেই সমানভাবে যোগদান করছে তৈমুর। পাশাপাশি বিদেশি ভাষাও শিখতে দেখা যাচ্ছে তাকে। এদিন একটি সার্টিফিকেটের ছবি ভাগ করে নেন অনুগামীদের সঙ্গে অভিনেত্রী করিনা কাপুর এবং জানান মাত্র পাঁচ বছর বয়সেই স্প্যানিশ ভাষায় দক্ষ হয়ে উঠেছে তৈমুর। ফলস্বরূপ নিজেকে গর্বিত মা হিসেবে ঘোষণা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন তৈমুরকে আগামী জীবনের জন্য সাফল্যের বার্তা পাঠালেও নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকের কাছেএর ইতিমধ্যে বিরাগভাজন হয়েছে ছোট্ট তৈমুর। কারণ হিসেবে তারা জানিয়েছেন ক্যামেরার সামনে একাধিকবার খারাপ ব্যবহার করতে দেখা গিয়েছে করিনা পুত্রকে। তবে অভিনেত্রীর অনুগামীরা এদিন শুভেচ্ছা জানিয়েছেন তৈমুরকে।

Back to top button