টলিউড

মহানায়ক সম্মান পেলেন অভিনেত্রী নুসরত জাহান! ‘আমার শরীর খারাপ লাগছে’ অভিনেত্রীকে তুমুল ট্রোল ইউটিউবার স্যান্ডি সাহার

রাজ্যের রাজনৈতিক পরিবেশ যখন দুর্নীতি নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছে ঠিক তার মধ্যেই নজরুল মঞ্চে সরকারি পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তার হাত থেকে পুরস্কার গ্রহণ করতে দেখা গিয়েছে বাংলার বিভিন্ন খ্যাতনামা ব্যক্তিত্বদের। সেই তালিকায় ছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী নুসরত জাহান। অসাধারণ অভিনয়ের জন্য এ বছর ‘মহানায়ক’ পুরস্কার লাভ করতে দেখা গিয়েছে তাকে।

জানা গিয়েছে বিনোদন জগতে তার অসাধারণ অবদানের জন্য তার হাতে এই পুরস্কার তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে সেই খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই অভিনেত্রীকে তুমুল সমালোচনার সম্মুখীন করেছেন জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা। কমেন্টের মাধ্যমে তিনি জানিয়েছেন গোটা খবরটা দেখার পর তার রীতিমতো শরীর খারাপ করছে। প্রসঙ্গত অভিনেত্রী নুসরত জাহানের এই পুরস্কার লাভের খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই তাকে তুমুল কটাক্ষের সামনে ফেলেছিলেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা জানিয়েছিলেন অভিনেত্রী হিসেবে এই পুরস্কারের যোগ্য অধিকারী তিনি নন। বরং কেবলমাত্র তৃণমূল সাংসদ হওয়ার কারণেই এই পুরস্কার লাভ করতে তিনি সক্ষম হয়েছেন এমনটাই মত নেটিজেনদের একটি বড় অংশের। সব মিলিয়ে গোটা বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল শোরগোল।

Back to top button