বাংলা সিরিয়াল

স্টার জলসার মহিষাসুরমর্দিনি তে দুর্গা শুভশ্রী, মানতে নারাজ দর্শক! খড়ি কে দুর্গা করা হোক দাবি সকলের

আর মাত্র কিছুদিনের প্রতীক্ষা। তারপরই চারিদিকে শুরু হয়ে যাবে সাজো সাজো রব। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো শুরু হতে আর হাতে গোনা দুমাস। এই চারটি দিনের জন্য সব বাঙালিই সারা বছর অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। দুর্গাপুজোর আগে আসে মহালয়া। এই দিনটিও বাঙালির কাছে খুব আবেগপ্রবণ। এই দিনে বাংলা সকল চ্যানেলে মহালয়ার বিশেষ পর্ব দেখানো হয়।

দুর্গাপুজোর ঠিক এক সপ্তাহ আগে শুরু হয় দেবীপক্ষের সূচনা এবং পিতৃপক্ষের শেষ দিন মহালয়া। মা দুর্গা কিভাবে মহিষাসুর কে বধ করেছিলেন তা বিভিন্ন সৃজনশীল রূপে দেখানো হয়ে থাকে। প্রতিবছরই এই অনুষ্ঠানে ওই চ্যানেলের কোনো না কোনো অভিনেত্রী দুর্গা সাজেন। তাই নিয়ে দর্শক প্রতিবছরই ভীষণ আগ্রহী থাকেন। তাদের কোন প্রিয় তারকা দুর্গা সাজবেন তাই নিয়ে ভীষণই উত্তেজিত থাকেন প্রত্যেকে। যেমন এইবছর শোনা যাচ্ছে জি বাংলার দুর্গা হিসেবে দেখা যাবে সকলের প্রিয় মিঠাই কে। অন্যদিকে আবার স্টার জলসার দুর্গা হিসেবে দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলী কে। যা শোনার পর থেকেই স্টার জলসার দর্শকদের তো বেজায় মন খারাপ।

কারণ অনেক দর্শকই চাইছেন খড়ি কে দুর্গা হিসেবে দেখতে। অধিকাংশ মানুষ শুভশ্রীর দুর্গা হওয়া খবর শুনে খুশি নন। তাদের প্রত্যেকের দাবি এবারে খড়ি কে দুর্গা করা হোক। কারণ এর আগেও দর্শক শুভশ্রী কে দুর্গা হিসেবে দেখেছেন। খড়ির হাইট খাটো হওয়া সত্ত্বেও তার চোখ মুখের এক্সপ্রেশন দুর্ধর্ষ তাই খড়ি কে দুর্গা হিসেবে বেশি ভালো মানাবে বলে দাবি দর্শকদের। তাই চ্যানেলের কতৃপক্ষের কাছে সকলেই খড়ি কে দুর্গা বানানোর আবেদন জানিয়েছেন।

Back to top button