বাংলা সিরিয়াল

দীর্ঘ কয়েক বছর ছোট পর্দা থেকে কেন বিরতি নিয়েছিলেন কমলিকা ব্যানার্জী? বর্তমানে এখন এই কাজ করছেন কমলিকা

এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘এক আকাশের নীচে’। সেই ধারাবাহিক অত্যন্ত জনপ্রিয় ছিল সে কথা বলাই বাহুল্য। এই ধারাবাহিকেই ছুটকি চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন কমলিকা ব্যানার্জী। জনপ্রিয় এই অভিনেত্রী তারপর কোথায় গেলেন? চলুন জেনে নেই সেই সব কথা। ‘এক আকাশের নীচে’ ধারাবাহিকে জনপ্রিয়তা পেয়ে ছোট পর্দায় একাধিক কাজ করার পাশাপাশি বড় পর্দাতেও কাজ করেছেন। বেহুলা, দুটি কুসুম, রাজযোটক ইত্যাদি সিরিয়ালে অভিনয় করার পাশাপাশি বড় পর্দায় বিবাহ অভিযান, আশ্চর্য প্রদীপ ছবিতে কাজ করেছেন। এখানেই শেষ নয় বলিউডের কিছু ছবিতেও অভিনয় করে নজর কেড়েছেন কমলিকা। তবে বিগত কয়েক বছর ধরে অভিনেত্রীকে ছোট পর্দায় সেভাবে দেখা যায় না।

ব্যক্তিগত জীবনেও এই সময়টা এখন তার ভালো যাচ্ছে না। একের পর এক আপনজনকে হারিয়েছেন অভিনেত্রী। বেশ কয়েক বছর আগেই তার মা মারা গিয়েছিলেন। এখন বাবা ও নেই‌। মা বাবার পর তিনি আঁকড়ে ধরেছিলেন তার সবচাইতে কাছের মানুষ দিদাকে। কিন্তু তিনিও এই বছর শেষ নিঃশ্বাস ত্যাগ করলে অভিনেত্রী একেবারেই ভেঙে পড়েন। দীর্ঘ বেশ কয়েক বছরের বিরতির পর সম্প্রতি আবার ছোট পর্দায় ফিরেছেন অভিনেত্রী। কালার্স বাংলায় ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ বলে একটি ধারাবাহিক কিছুদিন আগে সম্প্রচারিত হতে শুরু করে সেই ধারাবাইকে মানদাসুন্দরীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

কিছুদিন আগে দেওয়া একটি সাক্ষাৎকারে কমলিকা জানান এক আকাশের নিচে ধারাবাহিকের মধ্য দিয়ে জনপ্রিয়তা লাভ করবার পরে ব্যক্তিগত কারণের জন্য বেশ কিছু বছর ছোট পর্দা থেকে দূরে ছিলেন তিনি। তবে একেবারেই অভিনয় ছেড়ে দেননি। মাঝখানে আকাশ আট চ্যানেলে উমার সংসার নামের একটি ধারাবাহিকে কাজ করছিলেন তিনি। সম্প্রতি টলিউডের ছবি প্রজাপতি এবং মিনিতেও কাজ করেছেন অভিনেত্রী। একই সাথে সেই সাক্ষাৎকারে তার রাজনীতিতে যোগ দেওয়ার প্রসঙ্গ উড়িয়ে দিয়ে অভিনেত্রী জানান তিনি অভিনয় নিয়েই থাকতে চান।

Back to top button