ভাইরাল

নিজের পছন্দের তারাকে চোখের সামনে দেখে কান্নায় ভেঙ্গে পড়লেন এক ফ্যান, জড়িয়ে ধরে তাকে সান্তনা দিলেন শ্রেয়া! গায়িকার গুনে মুগ্ধ দর্শক

হামেশাই শোনা যায় সেলিব্রেটিদের মধ্যে এমন অনেকই আছেন যাঁদের মাটিতে পা পড়ে না। সেলিব্রেটি মানে তাঁকে ধরা ছোঁয়া যাবে না। কিন্তু সেলিব্রিটি তৈরি হয় কী ভাবে? সাধারণের মানুষের হাত ধরেই উঠে আসেন একটি তারা। তাঁদেরকে গড়ে তোলেন সাধারণ মানুষই। যদিও এই বাস্তবিক কথাটা মনে রাখতে পারে এমন শিল্পী আজকাল খুবই কম।

তবে ইন্ডাস্ট্রিতে অরিজিৎ সিং এর মতো মানুষও আছেন। যাঁদের স্থান মাথার উপরে হলেও পা সর্বদা মাটিতে থাকে। এমন একজন মানুষের কথা কোনভাবে অস্বীকার করা যাবে না। প্রত্যেকবার নিজের মনোভাবের কারণে ভাইরাল হয়ে ওঠেন অরিজিৎ। তবে এবার অরিজিৎ নন ভাইরাল হলেন শ্রেয়া।

এমন একজন বাঙালি গায়িকা যার কথা বললেই মনে করা হয় তাঁর গলায় স্বয়ং সরস্বতীর বাস। টলিউড থেকে বলিউড সর্বত্র নিজের গলার জাদুতে মাতিয়ে রেখেছেন তিনি। জগৎ জোড়া নাম তাঁর। এহেন একজন গায়িকার স্টারডম যে ঠিক কতোটা হবে সেটা বলার অপেক্ষা রাখে না। তবে এখানেই তো বড় বড় শিল্পীদের জাদু।

তিনি আবারও একবার প্রমাণ করে দিলেন শুধুমাত্র ট্যালেন্ট থাকলেই বড় শিল্পী হওয়া যায় না। একজন সুনামযোগ্য বড় শিল্পী হতে গেলে সবার আগে ভালো মনের মানুষ হতে হয়। আর শ্রেয়া যে একেবারে ১০০ শতাংশ সেটা আপনি এই ভিডিও দেখলেই বুঝতে পারবেন। এক ফ্যানকে জড়িয়ে ধরলেন তিনি। কিন্তু কেন?

আসলে সেই ভক্ত নিজের চোখের সামনে প্রিয় গায়িকাকে দেখে নিজেকে সামলে রাখতে পারেননি। আবেগে ভেসে দুচোখ গড়িয়ে জল পড়তে থাকে তার। দিদির জন্য পছন্দ করে গিফট নিয়ে যাওয়ার পর সেটা যে এত ভালোবাসা সহকারে শ্রেয়া গ্রহণ করবেন সেটাই ভাবতে পারেননি এই অনুরাগী। তাকে কাঁদতে দেখে দুই হাতে জড়িয়ে ধরেন শ্রেয়া। অটোগ্রাফাও দিয়েছেন তাঁর সেই অনুরাগীকে।

সেই ভক্ত নিজেই এই ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিও সামাজিক মাধ্যমে আসতেই রীতিমতো ভাইরাল। শ্রেয়া যে এত বড় মাপের একজন তারকা তার বিন্দুমাত্র প্রকাশ পায়নি আচরণে। একজন সাধারণ অনুরাগের সাথে শ্রেয়া আর এই ব্যবহার দেখে আপ্লুত নেটিজেনরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh