টলিউড

নুসরাত প্রথম নয়, তার আগেও এক সুন্দরীকে মন দিয়েছিলেন যশ, তবে তার প্রথম পক্ষের স্ত্রী অভিনেত্রীর থেকেও সুন্দরী! কিন্তু কোথায় সে কিভাবেই বা দিন কাটছে তার?

টলিউডের (Tollywood)অন্যতম হ্যান্ডসাম নায়কদের মধ্যে অন্যতম যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। ছোট পর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে বড় পর্দার জনপ্রিয় অভিনেতা তিনি। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে অরণ্য সিংহ রায় চরিত্রে অভিনয় করে বহু তরুণীর ঘুম কেড়ে নিয়েছিলেন তিনি। তারপর বাংলা ছবিতে অভিনয় করার সুযোগ পান। প্রথম ছবি করেন মিমির বিপরীতে। যদিও সেই ভাবে সাফল্য আসেনি তার ক্যারিয়ারে।

তবে যশ সব থেকে বেশি চর্চায় জড়িয়ে পড়েন যখন তার নাম জড়িয়ে যায় নুসরাতে(Nushrat Jahan)র সঙ্গে। শাড়ি ব্যবসায় নিখিল জৈনের সঙ্গে বিয়ের পরে পরকীয়ায় জড়িয়েছেন নুসরাত। বিয়ের কয়েক বছরের মধ্যেই ভেঙে দেন সম্পর্ক। এমনকি যশের বাচ্চার মা পর্যন্ত হয়ে গিয়েছিলেন বৈবাহিক সম্পর্কে থাকাকালীন।

শেষ পর্যন্ত নিখিলের সঙ্গে সম্পর্ক পাকাপাকিভাবে ভেঙে যশের থাকতে শুরু করেন তিনি। এই কারণে অবশ্য কম সমালোচনার মুখে পড়তে হয়নি তাকে। অনেকে নিখিলের জীবন নষ্ট করার জন্য নুসরাতের দিকেই আঙ্গুল তুলেছিলেন। তবে জানেন কি নুসরাত প্রথম নয়। এর আগেও এক সুন্দরীকে মন দিয়ে বিয়ে করেছিলেন যশ। যদিও তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে।

যশের প্রথম স্ত্রী কোন নায়িকা নন। তিনি মুম্বাই নিবাসী এবং চাকরি করেন। তার নাম শ্বেতা সিং কলহানস। নিজেকে লাইন লাইট থেকেই দূরে রাখতে পছন্দ করেন তিনি। যশের সঙ্গে নুসরাতের সম্পর্কের বহু আগেই ভেঙে গিয়েছিল তাদের সম্পর্ক। যশ যখন মুম্বাইতে সঙ্গে যুক্ত ছিলেন তখনই ভাব হয়েছিল শ্বেতার সঙ্গে। তবে তাদের বিয়ে সুখের হয়নি অল্প দিনের মধ্যেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজনে।

তবে তাদের রয়েছে একজন পুত্র সন্তান। যদিও সে মায়ের সঙ্গে থাকে না যশের সঙ্গেই থাকে। নুসরাত এবং যশের বড় ছেলের মধ্যে সম্পর্ক নাকি খুবই ভালো। তবে প্রাক্তন স্বামী নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার সময় কোন রকম মন্তব্য করতে চাননি শ্বেতা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh