বলিউড

রেড কার্পেটে পিচ পোশাকে সমস্ত লাইমলাইট ছিনিয়ে দিলেন কাজল! বয়স যেন আটকে গিয়েছে দাবি পুরুষ ভক্তদের

বলিউড(Bollywood) ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রীদের তালিকায় একদম প্রথমেই নাম আসে কাজলে(Kajol)র। ৯০ এর দশক থেকে এখনো পর্যন্ত মাতিয়ে যাচ্ছেন তিনি। তবে এত বড় তারকা হয়েও সাধারণ থাকতেই পছন্দ করেন তিনি। কাজল বরাবর ধরা দিয়েছেন নিজের পছন্দের জিন্স টি-শার্ট, পনিটেল আর নো মেকআপ লুকে। কিন্তু সময় পাল্টেছে পাল্টেছে ফ্যাশান সেন্স। বর্তমানে সেলিব্রিটিদের দিকে সবসময় একজোড়া চোখ তাক করে বসে থাকে ক্যামেরাম্যানরা। কে কোথায় যাচ্ছেন কে কি পোশাক পরছেন তার ডিটেল খবর দিয়ে থাকেন ভক্তদের জন্য। সেই কারণে অবশ্য মাঝে মধ্যে সমালোচনার মুখেও পড়তে হয় বহু তারকাকে।

তাই বাধ্য হয়ে কাজলকেও বদলে ফেলতে হয়েছে নিজের স্টাইল স্টেটমেন্ট। সাধারণ থেকে একটু অন্যরকম পোশাকই এখন বেশি পড়তে দেখা যায় তাকে। এই যেমন কয়েকদিন আগে নিতাম মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে অনুষ্ঠানে লং চিকনকারী ড্রেসে নজর কেড়েছিলেন তিনি। তবে এবার হ্যালো অ্যাওয়ার্ড সেরেমনির রেড কার্পেটে একাই সমস্ত লাইম লাইট কেড়ে নিলেন তিনি।

বরাবর হাসি খুশি দেখা গেছে অভিনেত্রীকে। এবার নিজের স্টাইল দিয়ে সমস্ত ক্যামেরা যেন নিজের দিকেই তাক করে নিলেন তিনি। এক বন্যার্ঢ সন্ধ্যায় কালচারাল অনুষ্ঠানে হাঁটতে দেখা গেছে তাকে। যেখানে তিনি পড়েছিলেন শাড়ি-গাউনের একটি শোল্ডার স্লিভলেস। অপর শোল্ডারে বসানো রয়েছে ফ্লোরাল প‍্যাটার্ন। পিচ রঙের শাড়ি-গাউনে রয়েছে সিকুইনের কারুকার্য।

নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। শাড়ি-গাউনের কোমর থেকে নিচের অংশ প্লিটেড হলেও তা ফ্লেয়ারড। এই শাড়ি-গাউনের আঁচলটি ট্রান্সপারেন্ট টেলরের মতো। তাতে রয়েছে স্ট্রাইপ। শাড়ি-গাউনের কোমরে রয়েছে পিচ রঙের অ্যাটাচড বেল্ট। শাড়ি-গাউনটি ডিজাইন করেছেন অমিত আগরওয়াল। এই পোশাকের সাথে কাজলের মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের লিপস্টিকে তিনি রাঙিয়েছেন ঠোঁট। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। সঙ্গে চুল ছিল খোলা।

তবে নিজে নিজে ছবি শেয়ার করতে ভোলেননি। ইনস্টাগ্রাম(Instagram) এ নিজের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন,’ আলোর সম্মুখীন হও কারণ সেটাই তোমার আসল জায়গা’। সমালোচকরা পর্যন্ত কাজের স্টাইল দেখে হা হয়ে গিয়েছেন।

শেষবার কাজলকে বড় পর্দায় দেখা গিয়েছে রেবতী পরিচালিত ‘সালাম ভেঙ্কি’ ছবিতে। সেখানে এক মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ভেঙ্কি চরিত্রে অভিনয় করেছিলেন বিশাল জেঠাওয়া।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

Back to top button

Ad Blocker Detected!

Refresh