টলিউড

‘পেছনে ইডি বসে নেই তো’! প্রেমিকাকে চুমু খেতে গিয়েও নেটিজেনদের খোঁচা খাচ্ছেন ‘লিডিং মোস্ট হিরো’!

নতুন বছরে নতুন করে আবার খোঁচা খাওয়া শুরু বনি সেনগুপ্তের। বছর ঘুরলেও ভাগ্য ঘুললো না বনির(Bonny Sengupta)। কৌশানি(Kaushani Mukherjee)র সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিতেই ধেয়ে এলো কটাক্ষ। গত বছরেও শেষের দিকে সময়টা একেবারেই ভালো যায়নি। ১৪৩০ পড়তে নতুন বছরকে সঙ্গে স্বাগত জানাতে গিয়েও খুব একটা ভালো কাটলো না তার।

বান্ধবীকে নিয়ে পেট পুজো সারতে গিয়েছিলেন বনি। লাল পেড়ে সাদা শাড়িতে দেখা গিয়েছে কৌশানিকে আর বনিকে দেখা গেছে পাঞ্জাবিতে। পরস্পরকে জড়িয়ে রেখেছেন তারা। আর এই ছবি দেখে লিডিং মোস্ট হিরোকে আবার ইডির কথা দিয়ে খোচা মারলেন অনেকে।

আসলে পরিবারের সকলকে নিয়ে খাওয়া-দাওয়ার পর্ব সেরেছেন বনি এবং কৌশানি। নিজেদের মিষ্টি মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। সেখানেই একাধিক কটাক্ষ দেখা গেছে তার মন্তব্য বাক্সে। নিয়োগ দুর্নীতি মামলার সঙ্গে যুক্ত কুন্তল ঘোষের সঙ্গে যোগাযোগ রয়েছে বনির। সেই খবর সামনে আসার পরে ইডির তরফে ডাকা হয়েছিল তাকে।

কেউ কেউ তার পোস্টে লিখেছেন,’ আরে লিডিং মোস্ট হিরো যে’। আবার কেউ লিখেছেন,’ পেছনে ইডি বা সিবিআই বসে নেই তো’। যদিও কোনরকম কটাক্ষের কোন উত্তর দেননি তিনি। প্রসঙ্গত নিয়োগ দুর্নীতি মামলাতে তার নাম জোড়াবার পর থেকেই বেশ কয়েকবার নিজাম প্যালেসে ছুটে যেতে হয়েছে তাকে। জেলবন্দি কোনতলের কাছ থেকে ৪০ লক্ষ টাকা নিয়ে গাড়ি কিনেছেন তারপর সেই টাকা ফিরিয়েও দিয়েছেন তিনি। তার পরেও কটাক্ষ তার পিছু ছাড়েনি।

সম্প্রতি কৌশানিকে নিয়ে ইডেনে কেকেআরের ম্যাচ দেখতে গিয়েছিলেন সেখানেও বিতর্ক চেপে ধরেছিল তাকে। কেউ তাকে ‘চোর’ বলেছেন কেউ ‘অপয়া’ বলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bonny Sengupta (@bonysengupta)

Back to top button

Ad Blocker Detected!

Refresh