বলিউড

‘সিদ্ধার্থ নেই দু বছর হতে চলল! শাহনাজ কি সারা জীবন অবিবাহিতই থেকে যাবে’! মারাত্মক ক্ষেপে গিয়ে ‘সিডনাজ’ ভক্তদের একহাত নিলেন সালমান

দেখতে দেখতে প্রায় দু’বছর হতে চলল সিদ্ধার্থ শুক্লা(SidhRt Shukla) আর নেই। কিন্তু তারপরেও ভক্তদের মনে এখনো বেঁচে রয়েছেন তিনি। তার বান্ধবী শাহনাজ গিলকে(Shanaz Gill) নিয়ে ভক্তরা ভালবেসে তাদের নাম দিয়েছিলেন সিডনাজ। তবে মাঝেমধ্যে শাহনাজকে বিভিন্ন ট্রোল করেন তার ভক্তরা কারণ শাহনাজের জীবনে অন্য কোন পুরুষের আগমন ঘটলেই খাড়া হাতে তেরে আসেন তারা।

এবার তাদের উপরেই মারাত্মক ক্ষেপে গিয়েছেন সালমান। ভক্তদের পাল্টা প্রশ্ন করে সালমান বলেছেন,’ শাহনাজ কি সারা জীবন অবিবাহিতই রয়ে যাবে? আগে শাহনাজকে সবাই সিডনাজ বলে ডাকতো। এখন সিদ্ধার্থ এই পৃথিবীতে নেই। যেখানেই রয়েছেন নিশ্চয়ই ভালো রয়েছেন তিনি চাইছেন সাহেনাজের জীবনে কেউ আসুক ওর বিয়ে হোক ভবিষ্যৎ হোক।কিন্তু আপনারা সিডনাজ করেই যাচ্ছেন’।

সামান্য থেমে মিডিয়ার উদ্দেশ্যে আরো বলেন,’ ওকি সারাজীবন অবিবাহিতই রয়ে যাবে’? সালমানের এই মন্তব্যে মিশ্র প্রতিক্রিয়া এসেছে। সহমত প্রকাশ করেছেন আবার কেউ বলেছেন সাফল্য পেয়ে নাকি শাহনাজের মাথা ঘুরে গিয়েছে। হারিয়ে প্রায় দেড় বছর আগে ভেঙে পড়েছিলেন তিনি। ধীরে ধীরে কাজের জগতে ফিরেছেন শাহনাজ। তবে কখনো রাঘব জুয়েলের সঙ্গে আবার কখনো গায়ক গুরু রান্ধাবার সঙ্গে প্রেম নিয়ে গুঞ্জন উঠেছে তাকে ঘিরে। এমনকি তার প্রথম ছবির ট্রেলার লঞ্চের সময় হঠাৎ করে সালমানকে বলতে শোনা যায়,’এই ছবির দৌলতেই আমি একটা রসায়ন লক্ষ্য করেছি। কিন্তু কেউই তা আগে এগিয়ে নিয়ে যেতেই চাইছে না।’এর পরেই ট্রেলার লঞ্চে আগত সিদ্ধার্থ নিগমের দিকে তাকিয়ে বলেন, ‘কী, তাই তো সিদ্ধার্থ? আমি যা দেখেছি, তুমিও তো তাই দেখেছ। তবে ওই কেমিস্ট্রি দূর দূর থেকেই হচ্ছে। কেউ এক ধাপও এগচ্ছে না’।

প্রসঙ্গত শাহনাজকে এর আগে একাধিকবার এমন প্রশ্ন করা হলে তিনি সরাসরি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেছেন লিঙ্গের মানুষ একসাথে কথা বললেই কি প্রেম হয়ে যায়? রীতিমতো রেগেও গিয়েছেন তিনি সাংবাদিকদের এমন প্রশ্ন শুনে। তবে সালমানের এই বক্তব্য নিয়ে আপাতত রাঘব এবং শাহনাজ দুজনেই চুপ রয়েছেন।নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেছেন দুজনে। যদিও রাঘবের সঙ্গে তার প্রেম সম্পর্ক চর্চা জারি রয়েছে এখনো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh