টলিউড

প্রস্রাবে সংক্রমণ! গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তী! উদ্বেগে ভক্তরা

বৈশাখের তীব্র দহনে পুড়ছে বাংলা। জেলায় জেলায় তাপমাত্রা ৪৪ ডিগ্রিতে পৌছে গিয়েছে। কলকাতার ক্ষেত্রেও পারদ ছাড়িয়ে গিয়েছে ৪০। অনেকের দাবি মরুভূমির থেকেও নাকি বেশি গরম পড়েছে এ বছর বাংলায়। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল কলকাতায় উটের ছবি। একইসঙ্গে তীব্র দাবদাহ ছড়িয়ে পড়েছে সমস্ত রাজ্যের। সেই থেকে আসছে বিভিন্ন সংক্রমনের খবর। অসুস্থ হচ্ছেন বহু মানুষ। এর মাঝেই অস্বস্তি বাড়িয়ে টলিউডের তারকা অসুস্থ হয়ে পড়েছেন।

টলিউড(Tollywood) পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty) আপাতত সংক্রমণের কারণে হাসপাতালে ভর্তি। শোনা যাচ্ছে তীব্র গরমে অসুস্থতায় ভুগছেন তিনি। এই খবর ছড়িয়ে পড়তেই উদ্বেগ বেড়েছে তার ভক্ত মহলে। কি হয়েছে হঠাৎ রাজের? তীব্র দাবদাহের কারণেই কি অসুস্থ নাকি অন্য কিছু? আপাতত শুভশ্রীর পতিদেবকে নিয়ে চিন্তিত ভক্তরা।

সকলের উদ্বিগ্নতার কথা মাথায় রেখে অবশেষে তার এক কর্মী মুখ খুলেছেন। সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন আপাতত ভালো রয়েছেন তিনি চিন্তার কোন কারণ নেই । প্রত্যেক বছরই শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য এরকম ভর্তি হন তিনি। আগামীকাল হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে তাকে। তবে এবারে প্রস্রাবে সংক্রমণ ধরা পড়েছে কিন্তু বাড়াবাড়ি কিছু নয়।

প্রসঙ্গত বৈশাখের তীব্র দহনে পুড়ছে উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ। বৃষ্টির বিন্দু মাত্র কোন চিহ্ন নেই। আর বাণী শোনাতে পারছে না হাওয়া অফিস। কলকাতায় আগামী কুড়ি এপ্রিল থেকে অল্প পরিবর্তনের সম্ভাবনা রয়েছে কিন্তু বৃষ্টির খবর এখনই নয়। এই দুদিন আদ্রতা জনিত অস্বস্তির পর গতকাল ফের শুষ্ক গরম অনুভূত হবে গোটা দক্ষিণবঙ্গে। তবে তাপপ্রবাহ থেকে এখনই রেহাই পাচ্ছেন না কেউ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh