টলিউড

দেবের সঙ্গে কাজ করার সময় নেই শ্রাবন্তীর! ফেরালেন নতুন ছবির অফার! সোশ্যাল মিডিয়াতে এসে কাঁদছেন দেব

গত বছর এপ্রিলে হঠাৎ করেই ঘোষণা করেছিলেন দেব(Dev) আবার তিনি ফিরবেন শ্রাবন্তীকে(Srabanti Chatterjee) সঙ্গে নিয়ে। শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং লীনা গঙ্গোপাধ্যায় এর আসন্ন ছবি ‘খেলাঘরে’ একসঙ্গে জুটি বাঁধবেন দুজনে। তবে বছর ঘুরে গেলেও এখনো কোনো রকম খবর সামনে আসেনি। খেলাঘর আপাতত বিশবাও জলে। সে কথা নিজেই এবারে জানিয়েছেন দেব ‘আপাতত ওটা হচ্ছে না’।

সোমবার অনুরাগীদের জন্য যেমন খুশি প্রশ্নের ঝাঁপি খুলে বসেছিলেন দেব। এখানেই সবার সামনে খোলসা করে দিলেন ঘাটালের সাংসদ। কিন্তু কেন ভেস্তে গেল এই প্রজেক্ট সেই নিয়ে অবশ্য খুব একটা মুখ খুলতে দেখা যায়নি অভিনেতাকে। সুপারস্টার দেবের সঙ্গে কাজ করার জন্য নাকি একেবারেই সময় নেই শ্রাবন্তীর। এক ভক্ত তাকে প্রশ্ন করেছিলেন,’ দাদা তুমি আর শ্রাবন্তী দিয়ে সামনে কোনো ছবিতে একসঙ্গে কি আসতে পারো’! তার উত্তরের দেব লেখেন,’ প্রস্তাব দিয়েছিলাম ও বলল ডেট নেই আমারও অন্যতম প্রিয় অভিনেত্রী’। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন কান্নার ইমোজি।

প্রসঙ্গত দেব এবং শ্রাবন্তী টলিউডের অন্যতম একটি হিট জুটি। এর আগে দুজনে, সেদিন দেখা হয়েছিল, বিন্দাস, বুনো হাঁস এবং শুধু তোমারই জন্য ছবিতে দেখা গিয়েছিল তাদের। দীর্ঘ সাত বছর পেরিয়ে গেলেও একসঙ্গে আর জুটি বাঁধে দেখা যায়নি ২০১৫ সালের পরে। তবে দেবের কিসমিস ছবিতে ক্যামিও চরিত্র দেখা দিয়েছিল শ্রাবন্তীকে।

খেলাঘর ছাড়াও অন্যান্য ছবি নিয়েও আপডেট দিয়েছেন দেব। জানিয়েছেন বাংলাদেশী ভক্তদের তার কমান্ডো ছবি নিয়ে আপডেট। যদিও সে ব্যাপারেও খুব একটা আশার বাণী শোনাতে পারেননি তিনি। একজন জিজ্ঞাসা করেছিলেন কোন ঈদে সেই ছবি তারা দেখতে পাবেন? তার উত্তরে দেব লেখেন,’ সেটা খুব শীঘ্র হচ্ছে না আমি অত্যন্ত দুঃখিত’। এছাড়া এসভিএফের সঙ্গে রঘু ডাকাত ছবি নিয়েও আসার কথা ছিল তার। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আবার কাজ করার কথা ছিল তার। কিন্তু দেড় বছর হয়ে গিয়েছে ছবির কোন আপডেট এখনো পর্যন্ত সামনে আসেনি। অভিনেতাকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানিয়ে দেন ‘ধ্রুবদা এটা বলতে পারবেন’।

তবে দেব এখন পুরোপুরি ব্যস্ত ব্যোমকেশ নিয়ে। শোনা যাচ্ছে পুজোর আগেই মুক্তি পেতে পারে এই ছবি। যদিও দেব জানিয়েছেন ছবি কবে মুক্তি পাবে সেটা নিয়ে পুরোপুরি সিদ্ধান্ত নেবেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh