টলিউড

সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে, ‘বেঁটে বর’কে পাশে নিয়েই পহেলা বৈশাখের নতুন ছবি দিয়ে চমক দিলেন নায়িকা

১৩ বছরের অভিনয় জীবনকে টাটা বলে সুদূর আমেরিকায় গিয়ে নতুন সংসার পেতেছেন টলিউড(Tollywood) অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়(Roosha Chatterjee)। তারপর থেকে সামাজিক মাধ্যমে খুব একটা দেখা পাওয়া যাচ্ছে না তার। আপাতত জমিয়ে সংসার করছেন তিনি। তবে তার ভক্তরা বেশ চিন্তায় ছিলেন। বিয়ের পর কেমন সংসার করছেন অভিনেত্রী? সবকিছু ঠিক আছে তো? এসব কিছুর মাঝেই নতুন করে রুশা ছবি দিলেন পহেলা বৈশাখের দিন।

৯ জানুয়ারি ধুমধাম করে বিয়ে হয়েছিল রুশা এবং অনুরণের। তবে তাদের বিয়ের ছবি সামনে আসার পর থেকেই বেশ ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। বিভিন্ন রকম কটু কথা উঠেছিল তাদের বিয়ে ঘিরে। তবে বিয়ের সপ্তাহখানেক পর অ্যাক্টিং ক্যারিয়ারে এটি টেনে মার্কিন মুলুকে পাড়ি জমান তিনি। কিন্তু এতকিছুর পরেও তার বরকে নিয়ে টোন টিটকিরি কাটতে ভোলেনি নেট পাড়া। কেউ বলেছে তার বরকে তার ভাই লাগছে তার পাশে।

তবে সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে নববর্ষের শুভেচ্ছা জানাতে সকলকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন অনুরণকে পাশে নিয়েই। এরপর প্রথম পহেলা বৈশাখে নিজের মতো করেই উদযাপন করলেন তিনি। নীল রঙের সিল্কের শাড়ি খোলা চুল কপালে ছোট্ট টিপ আর হালকা লিপস্টিক। পাশে রুশার স্বামীর খাঁটি বাঙালি সাজ। ওয়াইন কালারের পাঞ্জাবি পড়েছিলেন তিনি। তবে দুজনের ছবি এবারে আসতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রত্যেকে।

এর আগে সমুদ্রের ধারের একটি ছবি শেয়ার করেছিলেন রুশা। এখানে ক্যাপশনে দিয়েছিলেন কতগুলি মাছের ছবি। গায়ে মোটা ওভারকোর্ট পড়ে ঝুঁকে নীল জলরাশির দিকে তাকিয়ে ছিলেন তিনি। সেখানে যদিও অনেকে প্রশ্ন করেছিলেন,’ সব ঠিক আছে তো’? কেউ কেউ আবার বলেছিলেন ছুটি নিয়ে এখানে চলে আসতে এবং সিরিয়াল করতে। কাউকেই উত্তর দেননি তিনি।

২০০৯ সালের ওগো বধূ সুন্দরীতে অভিনয় করে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। তারপর ২০১৩ সালে তোমায় আমায় মিলে ধারাবাহিকে কেন্দ্রীয় ভূমিকায় রুশা। শ্রীময়ী ধারাবাহিকেও কাজ করেছিলেন। যদিও জানিয়েছিলেন বিয়ের পর অভিনয় জগত থেকে বিদায় নেবেন তিনি। ভালোবাসার মানুষের সঙ্গে সংসার করবেন। তবে তার ভক্তরা এখনো অপেক্ষা করে রয়েছেন তার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh