ভাইরাল

‘বেঁকিয়ে নেকিয়ে রবীন্দ্র সংগীত গাওয়াটা একটু হাস্যকর হয়ে যাচ্ছে’! প্রাণের ঠাকুর রবীন্দ্রনাথের গান নিয়ে বিকৃত করায় খচে লাল পরমা, এক একজনকে নিশানা বানালেন রোজগেরে গিন্নির সঞ্চালিকা

বাংলা বিনোদন(Tollywood) দুনিয়াতে অত্যন্ত পরিচিত মুখ হলেন পরমা বন্দ্যোপাধ্যায়(Parama Banerjee)। একটা সময় দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন রোজগেরে গিন্নির সঞ্চালিকা হিসেবে। দেখতে দেখতে বহু বছর কাটিয়ে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। তবে সোশ্যাল মিডিয়াতে বরাবর বেশ একটিভ পরমা। এবার রবীন্দ্রনাথের গানের বিকৃতি হওয়ার জন্য বোমা ফাটালেন তিনি। জনপ্রিয় গান ‘ও যে মানে না মানা’ নিয়ে মুখ খুললেন।

পরমা সামাজিক মাধ্যমে বরাবর একটিভ। ফেসবুকের পাতায় মাঝে মধ্যেই বিভিন্ন মজার মতামত দিয়ে থাকেন তিনি। সম্প্রতি ‘ও যে মানে না মানা’ গানটি নিয়ে নিজের মতামত দিয়েছেন তিনি। সেই সঙ্গে নিশানা করেছেন একাধিক গায়ক গায়িকাকে।

রবীন্দ্রনাথ ঠাকুরের জনপ্রিয় এই গান মোটামুটি ৮ থেকে আসি প্রত্যেকেই জানেন। তিনি নিজেও গান গাইতে ভীষণ ভালোবাসেন। তবে অনেকের গলাতেই এই গান মোটেই ভালো লাগেনি পরমার। সেই কারণে নিজে লিখেছেন,’ও যে মানে না মানা… এই গানটায় এত বেঁকিয়ে নেকিয়ে ‘না না না’ বলাটা একটু হাস্যকর হয় ে যাচ্ছে। ‘ও যে মানে না মানা’ ওইভাবে একমাত্র কণিকা বন্দ্যোপাধ্যায়ের গলায় মানাতো, হয়তো তারপর একমাত্র রেজওয়ানা বন্যা দি’।

তারপরেই সংযোজন করে লিখেছেন,’বাকি সব এলি তেলি এখন যদি দাঁত চাপা কনস্টিপেটেড ন্যাকামো ঢেলে ঢেলে গাইতে শুরু করে, তাহলে খালি মাথায় এটাই আসে… চাঁদে আর প…’। তার এই পোস্টে একাধিক সমালোচক নিজেদের মতামত জানিয়েছেন। কেউ কেউ তার কথার সঙ্গে সহমত পোষণ করেছেন। আবার কেউ গীতা ঘটকের নাম যোগ করার কথা বলেছেন। কেউ আবার লিখেছেন,’ এইরে পরমা আবার বোমা ফাটিয়েছে’।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়াতে এর আগেও একাধিকবার বোমা ফাটিয়েছেন তিনি। সম্প্রতি বনি সেনগুপ্তকে খোঁচা মেরে একটি পোস্ট লিখেছিলেন। যেটা নিয়ে তুমুল চর্চা হয়েছিল সামাজিক মাধ্যমে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh