টলিউড

হাসপাতালের বেডে শুয়ে মধুমিতা! হাতে স্যালাইন, চোখে মোটা পাওয়ারের চশমা! হলোটা কি অভিনেত্রীর?

সোমবার সকাল সকাল হাসপাতালের বেডে শুয়ে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার(Madhumita Sarcar)। যা দেখার পর থেকেই অনেককে চক্ষু চড়ক গাছ। ব্যাপারটা কি হঠাৎ অভিনেত্রী হাসপাতালের বেডে শুয়ে কেন? কোন শুটিংয়ের জন্য নাকি সত্যি অসুস্থ তিনি! চোখে আবার মোটা পাওয়ারের চশমা। হাতে স্যালাইন। সবকিছুতে ভীষণভাবে বাস্তব বলে মনে হচ্ছে।

তবে এত অসুস্থতার মধ্যেও হেসে একটি ছবি দিয়েছেন তিনি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন,’ মারাত্মক কিছু হয়েছিল তবে এখন সেরে উঠেছি। আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ’। কি হয়েছিল অভিনেত্রী? সংবাদমাধ্যমের তরফে জানা গিয়েছে তার এপেনডিক্স অপারেশন হয়েছে। কদিন ধরে পেটে ব্যথা হচ্ছিল সেই নিয়েই শুটিং করছিলেন। পরে ডাক্তারের কাছে গেলে ধরা পরে অ্যাপেন্ডিসাইটিস। রবিবার হয়ে গিয়েছে অপারেশন কিন্তু আপাতত ভালো রয়েছেন তিনি। অভিনেত্রীর কথা অনুযায়ী,’ রক্তের সংক্রমণ বেড়ে গিয়েছিল কিন্তু অপারেশন হয়ে গিয়েছে ঈশ্বরের আশীর্বাদে এখন ভালো আছে।’

তবে অপারেশন হলেও আপাতত হাসপাতালেই থাকতে হচ্ছে অভিনেত্রীকে। তারপরে ফিরতে পারবেন শুটিং শেটে। আপাতত চিনি ২ নিয়ে বেজায় ব্যস্ত মধুমিতা। ২০২০ সালের মা মেয়ের এই ছবি দর্শকদের ভীষণ পছন্দ হয়েছিল। মৈনাক ভৌমিকের পরিচালনায় চিনি সফল হওয়ার পরেই এবার আসছে চিনি ২। তবে এটা কোন সিকুয়েল বা প্রিকুয়াল নয়। একটা মিষ্টি বন্ধুত্বের কাহিনী ধরানো হবে এই গল্পে।

গল্প অনুযায়ী মৈনাক জানিয়েছেন, অপরাজিতা আদ্ধের অসুখী দাম্পত্য দেখানো হবে যার যেটা তিনি বাড়ি ছেড়ে এসে একটি মেয়েদের মেস বাড়িতে ভাড়া থাকবেন। সেখানেই তার আলাপ হবে মধুমিতার সঙ্গে। গড়ে উঠবে দুই অসম বন্ধুত্বের গল্প। এইভাবে এগোবে সিনেমার গল্প। এখন কিভাবে তাদের জীবন বদলায় সেটাই দেখা যাবে ছবিতে।

এই ছবিতে অপরাজিতা মধুমিতা ছাড়াও থাকবেন অনির্বাণ চক্রবর্তী সৌম্য মুখোপাধ্যায় পিঙ্কি বন্দ্যোপাধ্যায় লিলি চক্রবর্তী প্রমূখ। এই প্রথমবার পর্দায় জুটি বাঁধবেন অনির্বাণ এবং অপরাজিতা।

কয়েকদিন আগেই মধুমিতার একটি ছবি নিয়ে বিতর্কে উঠেছিল।BMW, গাড়িতে মদন মিত্রের হাত ধরে দেখা গিয়েছিল তাকে। সেই প্রসঙ্গে কালার ফুল বয়ের জবাব ছিল হাত ধরা তো অন্যায় নয়। আমার ইনস্টাগ্রাম ফলোয়ারের মধ্যে ৭৮ শতাংশ মহিলা। আমি এটা বেশ পছন্দ করি তাই চিন্তিত নই।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh