ভাইরাল

‘হয়তো তোমারই জন্য হয়েছি প্রেমে যে বন্য’, শোভনের পিয়ানোর সুরে রোমান্টিক কণ্ঠ মেলালেন বৈশাখী, আবারো একে অপরকে নিয়ে খোলাখুলি কথা বলতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে

পুজোর আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এর আগে শোভনকে ঘিরে ‘মম চিত্তে নিতি নৃত্যে’ গানে উদ্দাম নেচে তীব্র সমালোচিত হয়েছিলেন এই জুটি। এবার আবারও এক বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে খোলাখুলি একে অপরকে নিয়ে কথা বলতে দেখা গেল শোভন এবং বৈশাখীকে।

এদিন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কোন জিনিসটা সবথেকে ভালো লাগে, তার জবাব দিতে গিয়ে প্রাক্তন মেয়র শোভন জানান বৈশাখী বন্দ্যোপাধ্যায় ব্যাখ্যা করে অত্যন্ত সিনসিয়ারিটি নিয়ে কথা বলতে পারেন। পাশাপাশি বৈশাখী জানান শোভন চট্টোপাধ্যায়ের সারল্য তাকে মুগ্ধ করে।

এই জুটি এদিন দাবি করেন প্রায় ১৩ বছর হয়ে গিয়েছে তারা সম্পর্কে রয়েছেন।এদিনের সাক্ষাৎকারে একে অপরকে নিয়ে তীব্র প্রশংসা শোনা গিয়েছে শোভন এবং বৈশাখীর গলায়। বৈশাখী বন্দোপাধ্যায় জানিয়েছেন শোভন চট্টোপাধ্যায় একজন দাপুটে মেয়র হলেও কখনো তার উপরে কোনরকম জোর খাটাননি। পাশাপাশি নিজেদেরকে ভীষণ রোমান্টিক বলেও দাবি করেছেন এই জুটি।

রবীন্দ্র সংগীতে শোভনকে ঘিরে নাচের পর এদিন আবারও একসঙ্গে গান গাইতে দেখা গিয়েছে শোভন এবং বৈশাখীকে। পিয়ানোয় শোভন চট্টোপাধ্যায়ের টুংটাং সুরের সঙ্গে ‘হয়তো তোমারি জন্য হয়েছি প্রেমেতে বন্য’ গান গাইতে দেখা গেছে দুজনকে। বলাই বাহুল্য মুহূর্তেই এদিন আবারো ভাইরাল হয়েছে এই জুটির সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by ABP Ananda (@abpanandatv)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button