টলিউড

‘মা দুর্গা’র সাজে শ্রাবন্তী চ্যাটার্জী, দুর্গা সেজে কুরুচিকর মন্তব্যের শিকার শ্রাবন্তী, আবারো নেটদুনিয়ায় ট্রোলের শিকার অভিনেত্রী

বর্তমানে টলিউড অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চ্যাটার্জী অন্যতম চর্চিত অভিনেত্রী। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। আজ, বুধবার মহালায়া। দেবী দুর্গার সাজে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। আবারো নেটিজেনদের কু-মন্তব্যের সম্মুখিন অভিনেত্রী।

মহালয়ার দিন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘মা দুর্গা’র সাজে বেশ কয়েকটি ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই এগুলি ভাইরাল হয়ে গেছে নেটিজেনদের মধ্যে। তার এই পোস্ট দেখে অনেকেই তার রূপের সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন। আবার অনেকে তার এই সাজ নিয়ে কু-মন্তব্য করেছেন। সম্ভবত মহালয়ার জন্যই দুর্গা সাজে ফটোশুট করেছিলেন অভিনেত্রী।

সম্প্রতি আবারও ট্রোলের সম্মুখীন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনেত্রী ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকেই কেউ কেউ লিখেছেন, “অপূর্ব দেখতে লাগছে, আবার কেউ কেউ লিখেছেন “আবার ক্রাশ খেলাম”। অনুরাগীদের পাশাপাশি নিন্দুকেরাও মন্তব্য করেছেন , “আপনি দুর্গা নন,দ্রৌপদী।” কেউ লিখেছেন “আপনার দুর্গা সাজা উচিত হয়নি।” কেউ এক ধাপ এগিয়ে আক্রমণ শানিয়েছেন “আগে নিজের চরিত্রটা বদলান, তারপর দেবী সাজবেন।” তবে এই সমস্ত বিষয় কে অভিনেত্রী কোনদিনই সেভাবে পাত্তা দেন না। তিনি নিজের কাজ এবং নিজের ব্যক্তিগত জীবন নিয়েই ব্যস্ত।

ভাইরাল হওয়া ছবি ও ভিডিওতে অভিনেত্রীকে লাল পাড় সাদা শাড়িতে দেখা গিয়েছেহাত। তার হাতে শাঁখা পলার সাথে দেখা গিয়েছে একটা মোটা বালা, গলায় রয়েছে বিছে হার, সিঁথি ভরা সিঁদুর, নাকে রয়েছে নথ এবং কপালে রয়েছে বড় সিঁদুরের টিপ। একেবারে আগমনী রূপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন অভিনেত্রী।

গত বছর পুজোর পর থেকেই অভিনেত্রী তৃতীয় স্বামী রোশন সিং-এর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের কথা সামনে আসে। তারা প্রায় এক বছর একে অপরের থেকে আলাদা রয়েছেন। গতমাসে অভিনেত্রী প্রাক্তন স্বামীর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা রুজু করেছেন। বর্তমানে অভিনেত্রীর নতুন প্রেমের কথা কারোরই অজানা নয়। টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় অভিনেত্রী ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে নিজেদের সম্পর্ক নিয়ে এখনো অব্দি দুজনের মধ্যে কেউই মুখ খোলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button